Sourav Ganguly

নতুন বোর্ড প্রেসিডেন্টকে সংবর্ধনা জানাতে সাজ সাজ রব সিএবি-তে

নতুন বোর্ড প্রেসিডেন্টকে বরণ করে নিতে তৈরি সিএবি। উপস্থিত থাকবেন ভারতের প্রাক্তন অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন এবং ভিভিএস লক্ষ্মণ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০১৯ ১২:৪৫
Share:

সৌরভ ও আজহার। সিএবি সংবর্ধনা দেবে সৌরভকে। উপস্থিত থাকবেন আজ্জুও। ছবি— পিটিআই।

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের প্রেসিডেন্টের চেয়ারে বসেছেন বুধবার। আজ শুক্রবার ইডেনে সৌরভ গঙ্গোপাধ্যায়কে সংবর্ধনা দেবে রাজ্য ক্রিকেট সংস্থা।

Advertisement

বোর্ড প্রেসিডেন্ট হওয়ার পর থেকেই ব্যস্ত হয়ে পড়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক। বৃহস্পতিবার ভারত অধিনায়ক বিরাট কোহালির সঙ্গে আলোচনায় বসেন তিনি। অধিনায়কের সঙ্গে ভারতীয় ক্রিকেটের রোডম্যাপ নিয়ে আলোচনা হয় সৌরভের। কোহালির সঙ্গে আলোচনা সেরে রাতেই শহরে ফিরেছেন সৌরভ।

নতুন বোর্ড প্রেসিডেন্টকে বরণ করে নিতে তৈরি সিএবি। উপস্থিত থাকবেন ভারতের প্রাক্তন অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন এবং ভিভিএস লক্ষ্মণ। আজহারই সৌরভের জাতীয় দলের প্রথম অধিনায়ক। জিওফ্রে বয়কটের প্রিয় ‘প্রিন্স অব ক্যালকাটা’ সম্পর্কে আজহার বলেছিলেন, সৌরভের জেদটা তাঁকে প্রভাবিত করেছে। বোর্ড প্রশাসনে সৌরভ যে সফল হবেন, সেই ব্যাপারেও আজহারের কোনও সংশয় নেই।

Advertisement

আরও পড়ুন: ক্রিকেটারদের জন্য জল বইছেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী! অভিভূত নেটজেনরা

সৌরভের দলের স্টাইলিশ ব্যাটসম্যান ভিভিএস লক্ষ্মণও উপস্থিত থাকবেন এই অনুষ্ঠানে। এই ইডেনেই তো অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মহাকাব্যিক ইনিংস খেলেছিলেন ‘ভেরি ভেরি স্পেশাল’ লক্ষ্মণ। বোর্ড সভাপতি হিসাবে মনোনীত হয়ে শহরে ফেরার পরেই সিএবি সংবর্ধনা দিয়েছিল সৌরভকে। আতসবাজি পুড়িয়ে, ফুল দিয়ে বরণ করা হয়েছিল সৌরভকে। কেক কেটেছিলেন তিনি। সাজানো হয়েছিল সিএবি। এ দিনের সংবর্ধনার জন্যও প্রস্তুত হচ্ছে বঙ্গ ক্রিকেটের নিয়ামক সংস্থা। রয়েছে বৃষ্টির ভ্রুকুটি। কিন্তু, সিএবি-র আয়োজনে কোনও ত্রুটি নেই।

আরও পড়ুন: সৌরভ-কোহালি বৈঠকেও মিলল না উত্তর, ধোনির দলে ফেরা নিয়ে মিলল আভাস

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন