Sports News

শেষ কোয়ার্টারে ৩ গোল, পাকিস্তানকে ৪-০ গোলে হারাল ভারত

ম্যাচ শুরুর ২৫ মিনিটে ভারতকে প্রথমে এগিয়ে দেন রমনদীপ। সিমরানজিতের ক্রস পাকিস্তানের গোলমুখে পেয়ে ভুল করেননি রমনদীপ। তৃতীয় কোয়ার্টারের শেষ পর্যন্ত ১-০ গোলের ব্যবধান ধরে রাখতে সক্ষম হয় ভারত।

Advertisement

সংবাদ সংস্থা

ব্রেদা শেষ আপডেট: ২৩ জুন ২০১৮ ২০:৫১
Share:

চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভারত বনাম পাকিস্তান ম্যাচের একটি মুহূর্ত। ছবি: পিটিআই।

চ্যাম্পিয়ন্স ট্রফিতে দারুণ শুরু করল ভারত। পাকিস্তানকে ৪-০ গোলে হারিয়ে এই শুরু পুরে টুর্নামেন্টে ভারতের আত্মবিশ্বাস বাড়াতে সাহায্য করবে। শনিবার নেদারল্যান্ডসের ব্রেদায় ভারত-পাকিস্তান ম্যাচ দিয়েই শুরু হয়ে গেল চ্যাম্পিয়ন্স ট্রফি।

Advertisement

হাফ টাইমের সময় ১-০ গোলে এগিয়েছিল ভারত। শেষ কোয়ার্টারে তার সঙ্গে যোগ হয় আরও ৩। ভারতের হয়ে গোলগুলি করেন রমনদীপ সিংহ, দীলপ্রিত সিংহ, মনদীপ সিংহ ও ললিত উপাধ্যায়।

ম্যাচ শুরুর ২৫ মিনিটে ভারতকে প্রথমে এগিয়ে দেন রমনদীপ। সিমরানজিতের ক্রস পাকিস্তানের গোলমুখে পেয়ে ভুল করেননি রমনদীপ। তৃতীয় কোয়ার্টারের শেষ পর্যন্ত ১-০ গোলের ব্যবধান ধরে রাখতে সক্ষম হয় ভারত। মাঝে বেশ কয়েকবার সমতায় ফেরার সুযোগ পেয়েছিল পাকিস্তান। কিন্তু তা কাজে লাগাতে পারেনি। যার ফল জয় তো দুরের কথা। বড় ব্যবধানে ভারতের কাছে হার দিয়েই শুরু হল তাদের চ্যাম্পিয়ন্ত ট্রফি।

Advertisement

আরও পড়ুন
মোহনবাগান ক্লাবের সভায় ধুন্ধুমার, বচসা গড়াল হাতাহাতিতে

তৃতীয় কোয়ার্টার ছিল ভারতের জন্য ছিল গোলের অর্ধ। ৫৪ মিনিটে ২-০ করেন ১৭ বছরের দীলপ্রিত। দারুণ ফিল্ড গোলটি করে ভারতকে আরও একটু এগিয়ে দেন তিনি। নেপথ্যে আবারও সেই সিমরানজিৎ। এর পর ৫৫ মিনিটে গোলকিপারকে তুলে আক্রমণ লাইনকে শক্তিশালী করতে গিয়েই বিপদ ঘটায় পাকিস্তান। ৫৭ মিনিটে মনদীপ ও ফাইনাল মিনিটে ললিত ফাঁকা গোলে বল ঠেলে ৪-০ করে দেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন