Chennai vs North-East

নর্থ-ইস্টকে হারিয়ে দ্বিতীয় স্থানে চেন্নাইয়ান এফসি

নর্থ-ইস্টের ঘরের মাঠে নর্থ-ইস্টকে হারিয়ে লিগ তালিকায় নর্থ-ইস্টকেই প্রায় ছুয়ে ফেলল চেন্নাইয়ান এফসি। ৫ ম্যাচের পর আট পয়েন্ট নিয়ে তিন নম্বরে থাকা চেন্নাই উঠে এল শীর্ষে। সাত ম্যাচে নর্থ-ইস্টের পয়েন্ট যখন ১০ তখন পাঁচ ম্যাচে চেন্নাইয়ানের পয়েন্ট আট।।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২০ অক্টোবর ২০১৬ ২২:০০
Share:

চেন্নাইয়ান এফসির জয়ের উল্লাস। ছবি: ফেসবুক।

নর্থ-ইস্ট ০

Advertisement

চেন্নাই ১ (সুসি)

নর্থ-ইস্টের ঘরের মাঠে নর্থ-ইস্টকে হারিয়ে লিগ তালিকায় নর্থ-ইস্টকেই প্রায় ছুয়ে ফেলল চেন্নাইয়ান এফসি। ৫ ম্যাচের পর আট পয়েন্ট নিয়ে তিন নম্বরে থাকা চেন্নাই উঠে এল শীর্ষে। সাত ম্যাচে নর্থ-ইস্টের পয়েন্ট যখন ১০ তখন পাঁচ ম্যাচে চেন্নাইয়ানের পয়েন্ট আট।। প্রথমার্ধ গোলশূন্য ভাবে শেষ হওয়ার পর দ্বিতীয়ার্ধের শুরুতেই গোল করে চেন্নাইকে এগিয়ে দিয়েছিলেন ডেভিড সুসি। সেই ব্যবধান আর কমাতে পারেনি হোম টিম। ৪৯ মিনিটে সুসিকে লক্ষ্য করে বল রেখেছিলেন হাঙ্গল। বক্সের বাইরে থেকে সুসির গোলমুখি শট আটকাতে পারেননি দেশের সেরা গোলকিপার সুব্রত পাল। যদিও তাঁর হাতেই আটকে যায় নর্থ-ইস্টের বড় ব্যবধানে হার।

Advertisement

সুসির সামনে অবশ্য প্রথমার্ধেই গোলের সুযোগ এসে গিয়েছিল। কিন্তু সেখান থেকে গোল করতে পারেননি তিনি। পরে অবশ্য তা পুষিয়ে দেন তিনি। শুরু থেকেই ম্যাচে গোল না হলেও রদস ছিল অনেক। গোল মিস, ধাক্কা ধাক্কি সবই ছিল। সুসি ও জোকোরা নিজেদের মধ্যে ঝামেলায় জড়িয়ে পড়েন। গুস্তাভোর হেড বেরিয়ে যায় ক্রসবারের উপর দিয়ে। দ্বিতীয়ার্ধে বেশ কয়েকবার গোলের মুখ প্রায় খুলেই ফেলেছিল নর্থ-ইস্ট কিন্তু গোল করতে পারেনি। অন্যদিকে সুসির জায়গায় ডুডুকে নামিয়ে গোলের ব্যবধান বাড়াতে চেয়েছিলেন মাতেরাজ্জি। কিন্তু তেমনটা হয়নি। ১-০ গোলেই শেষ হয় এদিনের ম্যাচ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন