Sports News

পুণেকে হারিয়ে পাঁচে উঠে এল চেন্নাই

ম্যাচ শুরুর কয়েক মিনিটের মধ্যেই প্রথম গোলের সুযোগ তৈরি করে ফেলেছিল চেন্নাইয়ান এফসি। তখন সবে আট মিনিট হয়েছে। জেজের সঙ্গে ওয়ান-টু খেলে উঠে গিয়েছিলেন রাফায়েল। কিন্তু রাফায়েলের শট সুসির গায়ে লাগে। অফ সাইডে দাঁড়িয়েছিলেন সুসি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০১৬ ২১:২৭
Share:

দুই গোলদাতা। জেজের গোলের পর সুসির আদর। ছবি: সংগৃহীত।

চেন্নাই ২ (জেজে, সুসি)

Advertisement

পুণে ০

ম্যাচ শুরুর কয়েক মিনিটের মধ্যেই প্রথম গোলের সুযোগ তৈরি করে ফেলেছিল চেন্নাইয়ান এফসি। তখন সবে আট মিনিট হয়েছে। জেজের সঙ্গে ওয়ান-টু খেলে উঠে গিয়েছিলেন রাফায়েল। কিন্তু রাফায়েলের শট সুসির গায়ে লাগে। অফ সাইডে দাঁড়িয়েছিলেন সুসি। এর পর একাধিকবার গোলের সুযোগ তৈরি করলেন, নষ্টও করলেন রাফায়েল। শেষ পর্যন্ত প্রথমার্ধেই চেন্নাইয়ের হয়ে গোলের মুখ খুললেন জেজে লালপেখলুয়া। সুসি হয়ে জেজের কাছে পৌঁছেছিল বল। সামনেই ছিলেন গৌরমাঙ্গি সিংহ। কিন্তু তিনি বলের নাগাল পাননি। তার আগেই জেজের হেড এডেল বেটেকে কাটিয়ে চলে যায় পুণে গোলে। প্রথমার্ধ শেষ হয় ১-০ গোলে।

Advertisement

দ্বিতীয়ার্ধের শুরুতেই ২-০ করে যান সুসি। জেজেকে ফাইনাল ক্রস বাড়ানোর পর নিজের নামের পাশেও গোল লিখে ফেললেন সুসি। ৫১ মিনিটে রাফায়েলের ক্রস থেকে হেডে গোল করে যান সুসি। বেটের সামনে কোনও সুযোগই ছিল না। দ্বিতীয়ার্ধের শুরুতেই এগিয়ে গিয়ে আত্মবিশ্বাসী চেন্নাই পুণেকে আর জায়গা দেয়নি ব্যবধান কমানোর। বরং আরও সুয়োগ তৈরি করে চেন্নাই। কিন্তু গোলের ব্যবধান আর বাড়েনি। পাঁচ ম্যাচ পর জয়ে ফিরল চেন্নাই। ১০ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে পাঁচে উঠে এল মাতেরাজ্জির দল। ১২ পয়েন্ট নিয়ে পুণে নেমে গেল ছ’য়ে।

আরও খবর

এগিয়ে গিয়েও জয়ের মুখ দেখা হল না কলকাতার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন