চিত্রাঙ্গদার চমকের দিনে শীর্ষে রণধাওয়া

রয়্যাল ক্যালকাটা গল্ফ ক্লাবে এলোমেলো হাওয়া, গল্ফ আর গ্ল্যামারে জমে গেল বড়দিন! যে দিন প্রতিকূল আবহাওয়াকে অভিজ্ঞতায় হারিয়ে শীর্ষে জ্যোতি রণধাওয়া। আর সে দিনই কোর্সে হাজির হয়ে চাঞ্চল্য তৈরি করলেন তারকা গল্ফারের প্রাক্তন স্ত্রী, বলিউড নায়িকা চিত্রাঙ্গদা সিংহ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০১৫ ০৩:১২
Share:

কাছে তবু দূরে। আরসিজিসির লাঞ্চ টেবিলে জ্যোতি ও চিত্রাঙ্গদা। —নিজস্ব চিত্র

রয়্যাল ক্যালকাটা গল্ফ ক্লাবে এলোমেলো হাওয়া, গল্ফ আর গ্ল্যামারে জমে গেল বড়দিন!

Advertisement

যে দিন প্রতিকূল আবহাওয়াকে অভিজ্ঞতায় হারিয়ে শীর্ষে জ্যোতি রণধাওয়া। আর সে দিনই কোর্সে হাজির হয়ে চাঞ্চল্য তৈরি করলেন তারকা গল্ফারের প্রাক্তন স্ত্রী, বলিউড নায়িকা চিত্রাঙ্গদা সিংহ।

শহরে এ দিনের এলোমেলো হাওয়া আরসিজির টুর্নামেন্টে সমস্যায় ফেলল অনেক গল্ফারকেই। কিন্তু শটের দিশা ঠিক রাখতে বাকিরা সমস্যায় পড়লেও যুক্তরাষ্ট্র ওপেন, ব্রিটিশ ওপেন এবং পিজিএ চ্যাম্পিয়নশিপের মতো মেজর খেলার অভিজ্ঞতা কাজে লাগিয়ে সেই হাওয়া দারুণ ভাবে সামলে জোড়া ঈগল-সহ সাত-আন্ডার ৬৫ স্কোর করলেন রণধাওয়া। আট এশীয় ট্যুর খেতাবের মালিক পরে বললেনও, ‘‘সাত বছর ইউরোপে খেলার অভিজ্ঞতা কাজে লাগল। ইউরোপে এমন হাওয়া থাকেই। তাই আমার সমস্যা হয়নি।’’

Advertisement

রণধাওয়ার ছোট্ট ছেলে জোরাওয়ার আগের দিন থেকেই বাবার সঙ্গী। এ দিন তার সঙ্গে যোগ দেন চিত্রাঙ্গদা। জিনস, কালো পুলওভার, চোখ ঢাকা রোদচশমায়। সকাল থেকেই প্রতিটা হোল ঘুরে খেলা দেখলেন প্রাক্তন স্বামীর। সংবাদমাধ্যমকে অবশ্য সযত্নে এড়িয়ে গেলেন চিত্রাঙ্গদা। শুধু বললেন, ‘‘একটা পুরস্কার অনুষ্ঠানে যোগ দিতে কলকাতায় এসেছিলাম। আজই ফিরব।’’

দ্বিতীয় দিনে এগারো আন্ডার ১৩৩ স্কোরে শীর্ষে রণধাওয়া। সাত-আন্ডার ১৩৭-এ বেঙ্গালুরুর এস চিকারাঙ্গাপ্পা ও খালিন জোশী যুগ্ম দ্বিতীয়। এক শট পিছনে চতুর্থ স্থানে রাহিল গাঙ্গজি। পাঁচে উঠে এসেছেন গত বারের চ্যাম্পিয়ন শঙ্কর দাস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন