Chris Gayle

যুজবেন্দ্র চহালকে ব্লক করে দেওয়ার হুমকি দিলেন ক্রিস গেল!

এর আগে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহালি ও ওপেনার রোহিত শর্মা খোঁচা দিয়েছিলেন চহালকে। তাঁর টিকটক ভিডিয়ো নিয়ে এ বার বিদ্রুপ করলেন ক্রিস গেল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২০ ১৪:৩৭
Share:

চড়া সুরে যুজভেন্দ্র চহালকে ট্রোল করলেন ক্রিস গেল।

সোশ্যাল মিডিয়ায় রীতিমতো সক্রিয় যুজবেন্দ্র চহাল। নিয়মিত টিকটক ভিডিয়োয় মজার মজার সব পোস্ট করতে থাকেন তিনি। কিন্তু সে সব ভিডিয়ো যে ক্রিকেটমহলে খুব একটা জনপ্রিয় নয়, তা ক্রেই স্পষ্ট হচ্ছে।

Advertisement

এর আগে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহালি ও ওপেনার রোহিত শর্মা খোঁচা দিয়েছিলেন চহালকে। তাঁর টিকটক ভিডিয়ো নিয়ে এ বার বিদ্রুপ করলেন ক্রিস গেল। ২৯ বছর বয়সি ভারতীয় লেগস্পিনারকে প্রয়োজনে সোশ্যাল মিডিয়ায় ‘ব্লক’ করে দেওয়ারও হুমকিও দিলেন তিনি।

ইনস্টাগ্রাম লাইভ সেশনে চহালকে গেল বলেন, “টিকটককে বলব তোমায় যেন ব্লক করে দেয়। আর এটা আমি মজা করে বলছি না। সোশ্যাল মিডিয়ায় তোমাকে বড্ড বিরক্তিকর লাগে। তোমার এখনই সোশ্যাল মিডিয়া থেকে বেরিয়ে আসা উচিত। আমরা চহালকে দেখে দেখে ক্লান্ত হয়ে পড়েছি। আমার জীবদ্দশায় তোমায় আর দেখতে চাই না। আমি তোমাকে ব্লক করে দেব।”

Advertisement

আরও পড়ুন: বোলারদের সুবিধা দেওয়ার জন্য অভিনব প্রস্তাব রামিজ রাজার​

আরও পড়ুন: ‘বিশ্বকাপ জেতার পদকটাই হারিয়ে ফেলেছি’​

এর আগে ইনস্টাগ্রাম লাইভ-এ এবি ডি ভিলিয়ার্সকে ভারত অধিনায়ক বিরাট কোহালি বলেছিলেন, “দেখে মনেই হবে না যে এই ছেলেটা আন্তর্জাতিক ক্রিকেট খেলছে। আর ওর বয়স ২৯। এক বার ওর ভিডিয়োগুলো দেখো। ও একেবারে জোকার।” এ বার আরও চড়া সুরে চহালকে ট্রোল করলেন ক্যারিবিয়ান তারকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন