চার্চিলের লক্ষ্য আজ শীর্ষে ওঠা

অবনমনে চলে যাওয়া লাজংয়ের সঙ্গে খেলতে নামার আগে কিন্তু যথেষ্ট সতর্ক চার্চিল কোচ পেত্রে গিগুই।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০১৯ ০৪:৩২
Share:

আজ শীর্ষে ওঠার লড়াই চার্চিল ব্রাদার্সের।—ফাইল চিত্র

পাহাড়ে আজ, মঙ্গলবার শীর্ষে ওঠার লড়াই চার্চিল ব্রাদার্সের। লিগ টেবলের যা পরিস্থিতি তাতে উইলিস প্লাজ়ারা যদি লাজং এফসিকে হারিয়ে দেন, তা হলে তাঁরা চলে যাবেন চেন্নাই সিটি এফ সি-র উপরে। এই মুহূর্তে চেন্নাই (৩০ পয়েন্ট) রয়েছে চার্চিলের (২৯ পয়েন্ট) উপরে।

Advertisement

অবনমনে চলে যাওয়া লাজংয়ের সঙ্গে খেলতে নামার আগে কিন্তু যথেষ্ট সতর্ক চার্চিল কোচ পেত্রে গিগুই। মাঠে নামার আগের দিন বলে দিয়েছেন, ‘‘লাজংয়ের মতো ভাল দল কেন এই জায়গায় তা বুঝতে পারছি না। তবে খেতাবের লড়াইতে টিকে থাকতে হলে আমাদের জিততেই হবে। হারলে দ্বিতীয় স্থানে থাকাও কঠিন।’’

প্রথম পর্বে গোয়ার তিলক ময়দানে উত্তেজক ম্যাচে চার্চিল ৪-২ গোলে হারিয়েছিল লাজংকে। কিন্তু এ বার পরিস্থিতি অন্য। কোচ অ্যালিসন কারাদিন-এর দল লাজং অবনমন বাঁচাতে মরিয়া। মিনার্ভাকে হারিয়ে উজ্জীবিত কেনস্টারেরা চার্চিলকে হারানোর স্বপ্ন দেখছেন। লাজং কোচ এ দিন বলে দিয়েছেন, ‘‘চার্চিল শক্তিশালী দল। কিন্তু তা সত্ত্বেও নিজেদের বাঁচার জন্য আমাদের জিততেই হবে।’’ চার্চিলের সব চেয়ে বড় সুবিধা দুরন্ত ছন্দে থাকা প্লাজ়া। যিনি ১৬টি গোল করে সর্বোচ্চ গোলদাতা হওয়ার দৌড়ে শীর্ষে।

Advertisement

মঙ্গলবার আই লিগের অন্য ম্যাচে ইন্ডিয়ান অ্যারোজের মুখোমুখি হচ্ছে গত বারের চ্যাম্পিয়ন মিনার্ভা এফসি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন