Commonwealth Games 2022

CWG 2022: জয়ের মধ্যেই করোনা আতঙ্ক ভারতের মহিলা হকি দলে, নিভৃতবাসে খেলোয়াড়

ভারতীয় মহিলা হকি দলের মিডফিল্ডার নভজ্যোৎ কৌরের কোভিড রিপোর্ট স্পষ্ট নয়। কোনও ঝুঁকি না নিয়ে তাঁকে নিভৃতবাসে রাখা হয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩০ জুলাই ২০২২ ১৬:১৪
Share:

প্রথম ম্য়াচে ঘানাকে ৫-০ গোলে হারিয়েছে ভারতের মহিলা হকি দল। ফাইল চিত্র

ঘানাকে ৫-০ গোলে হারিয়ে কমনওয়েলথ অভিযান শুরু করেছে ভারতের মহিলা হকি দল। কিন্তু এই জয়ের মধ্যেই করোনা আতঙ্ক দলে। মিডফিল্ডার নভজ্যোৎ কৌরের কোভিড রিপোর্ট ‘ইনকনক্লিউসিভ’ এসেছে। অর্থাৎ, তিনি কোভিড আক্রান্ত কি না, তা এখনও স্পষ্ট নয়। তাঁকে নিভৃতবাসে রাখা হয়েছে।

Advertisement

ভারতীয় হকি দলের এক আধিকারিক সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছেন, নভজ্যোতের প্রথম কোভিড রিপোর্ট পজিটিভ এসেছিল। কিন্তু পরের রিপোর্টে কিছুই বলা হয়নি। তাই কোনও ঝুঁকি নেওয়া হয়নি। নভজ্যোতকে নিভৃতবাসে রাখা হয়েছে। আরও এক বার তাঁর কোভিড পরীক্ষা করা হবে। সেখানে রিপোর্ট পজিটিভ এলে তাঁকে দেশে ফেরত পাঠানো হতে পারে।

ভারতের দুই মহিলা ক্রিকেটার পূজা বস্ত্রকর ও মেঘনা সিংহ এর আগে করোনা আক্রান্ত হয়েছিলেন। দু’জনেই সেরে উঠেছেন। মেঘনা ইতিমধ্যেই দলের সঙ্গে যোগ গিয়েছেন। ৩ অগস্ট বার্বাডোজের বিরুদ্ধে খেলার আগে দলে ফিরবেন পূজা।

Advertisement

কমনওয়েলথ গেমস চলাকালীন ভারতীয় ক্রীড়াবিদরা যাতে করোনার কোপে না পড়েন তার জন্য ভারতীয় অলিম্পিক্স সংস্থা প্রতিযোগীদের জানিয়েছে, যতটা সম্ভব ঘরে থাকতে। তবে তার মধ্যেই করোনা আতঙ্ক ঘিরে ধরেছে ভারতীয় ক্রীড়াবিদদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন