Coronavirus

করোনা মোকাবিলায় প্রায় দুই লক্ষ টাকা দিলেন বাংলার আম্পায়াররা

দেড়শোর বেশি আম্পায়ারের তরফে মোট উঠেছে ১,৯১, ৮৪০ টাকা। সিএবি প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়া ও সচিব স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের আবেদন সাড়া দিয়েই আম্পায়াররা করোনার বিরুদ্ধে লড়াইয়ে যোগ দিয়েছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২০ ১৬:১২
Share:

বিশ্বজুড়ে করোনা আতঙ্ক ক্রমশ বাড়ছে। ছবি: পিটিআই।

করোনার বিরুদ্ধে লড়াইয়ে এ বার এগিয়ে এলেন বাংলার আম্পায়াররা। ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল বা সিএবি-র বিভিন্ন গ্রেডের রেজিস্টার্ড ১৫৭ জন আম্পায়ার তাঁদের বেতনের একাংশ তুলে দিলেন মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে।

Advertisement

দেড়শোর বেশি আম্পায়ারের তরফে মোট উঠেছে ১,৯১, ৮৪০ টাকা। সিএবি প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়া ও সচিব স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের আবেদন সাড়া দিয়েই আম্পায়াররা করোনার বিরুদ্ধে লড়াইয়ে যোগ দিয়েছেন। সিএবি-র তরফে করোনা মোকাবিলায় মোট ৪২ লক্ষ টাকা দেওয়া হয়েছে। প্রথমে ২৫ লক্ষ টাকা দেওয়া হয়েছিল। পরে দেওয়া হয় আরও ১৭ লক্ষ টাকা।

আরও পড়ুন: লকডাউনে ঘরবন্দি, আত্মজীবনী লিখছেন ভারতের প্রাক্তন পেসার

Advertisement

আরও পড়ুন: নেতা সৌরভ, নেই লক্ষ্মণ, সেরা ভারতীয় দল বেছে নিলেন শেন ওয়ার্ন

বুধবার ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় বেলুড় মঠে দিয়ে ২০০০ কেজি চাল দিয়েছিলেন দুঃস্থদের জন্য। বাংলার পেসার ঈশান পোড়েলও এগিয়ে এসেছেন করোনার বিরুদ্ধে যুদ্ধে। তিনি রাজ্য সরকারের ত্রাণ তহবিল ও প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল, দুই তহবিলেই দিয়েছেন ২০,০০০ টাকা। আর ১০ হাজার টাকা দিয়েছেন স্থানীয় হাসপাতালে। যাতে মাস্ক, গ্লাভস ও স্যানিটাইজার কেনা যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন