Laxmi Ratan Shukla

করোনা যুদ্ধে বেতন ও পেনশন দান লক্ষ্মীরতনের

১৯৯৯ সালে ভারতের হয়ে তিনটি ওয়ানডে খেলেছিলেন লক্ষ্মী। কিন্তু গোড়ালির চোটের জন্য তাঁর আন্তর্জাতিক কেরিয়ার ওখানেই থমকে গিয়েছিল। ঘরোয়া ক্রিকেটে অবশ্য বাংলার হয়ে তিনি দাপটে খেলেছেন দীর্ঘ দিন

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৭ মার্চ ২০২০ ১৩:০৮
Share:

করোনার বিরুদ্ধে লড়াইয়ে সবাইকে এগিয়ে আসার আবেদন লক্ষ্মীরতন শুক্লর। —ফাইল চিত্র।

তিন মাসের বেতন ও বোর্ড থেকে পাওয়া তিন মাসের পেনশন করোনা যুদ্ধে দান করলেন লক্ষ্মীরতন শুক্ল

Advertisement

প্রাক্তন জাতীয় ক্রিকেটার এখন রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রী। রাজ্যে যে ভাবে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে, তাতে উদ্বিগ্ন তিনি। পশ্চিমবঙ্গে এখনও পর্যন্ত এই রোগে প্রাণ হারিয়েছেন এক জন। দেশ জুড়ে সাতশোর বেশি মানুষ করোনায় আক্রান্ত। সারা বিশ্ব ধরলে প্রাণ হারিয়েছেন ২৪ হাজারের বেশি মানুষ।

এই আবহে লক্ষ্মী সংবাদ সংস্থাকে বলেছেন, “নিজেদের সাধ্যমতো এখন সবারই এগিয়ে আসা প্রয়োজন। আমি এর মধ্যেই বিধায়ক খাতের তিন মাসের বেতন দিয়েছি মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে। তা ছাড়া ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের তিন মাসের পেনশনও দান করেছি।” ১৯৯৯ সালে ভারতের হয়ে তিনটি ওয়ানডে খেলেছিলেন লক্ষ্মী। কিন্তু গোড়ালির চোটের জন্য তাঁর আন্তর্জাতিক কেরিয়ার ওখানেই থমকে গিয়েছিল। ঘরোয়া ক্রিকেটে অবশ্য বাংলার হয়ে তিনি দাপটে খেলেছেন দীর্ঘ দিন। একশোর বেশি প্রথম শ্রেণির ম্যাচ খেলেছেন তিনি। কলকাতা নাইট রাইডার্সের আইপিএল জয়ী দলেরও সদস্য ছিলেন তিনি।

Advertisement

আরও পড়ুন: করোনা যুদ্ধে এক মাসের বেতন দান হিমা দাসের​

আরও পড়ুন: চহালের রেজাল্ট জানতে চাইলেন বাবা, উত্তরে পালিয়েই গেলেন লেগস্পিনার!​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন