Pakistan Cricket

Abid Ali: হৃদরোগে আক্রান্ত আবিদ আলি, স্টেন্ট বসল পাকিস্তানের ক্রিকেটারের

হাসপাতালে ভর্তি হওয়ার একদিন পরেই অ্যাঞ্জিওপ্লাস্টি করা হল আবিদ আলির। পাকিস্তানের টেস্ট ওপেনারের হৃদযন্ত্রে স্টেন্ট বসানো হয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০২১ ১৭:২৪
Share:

আবিদ আলি। ফাইল ছবি

হাসপাতালে ভর্তি হওয়ার একদিন পরেই অ্যাঞ্জিওপ্লাস্টি করা হল আবিদ আলির। পাকিস্তানের টেস্ট ওপেনারের হৃদযন্ত্রে স্টেন্ট বসানো হয়েছে। এখন তিনি সুস্থই আছেন বলে জানা গিয়েছে। তাঁর রিহ্যাবও বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে।

Advertisement

করাচিতে কুয়েদ-ই-আজম ট্রফির ম্যাচ চলাকালীন বুকে ব্যথা এবং অস্বস্তি হওয়ায় হাসপাতালে নিয়ে যাওয়া হয় আবিদকে। সেখানে বিভিন্ন পরীক্ষার পরে হৃদযন্ত্রের চিকিৎসকরা জানান, আবিদ ‘অ্যাকিউট করোনারি সিনড্রোম’-এ আক্রান্ত। অর্থাৎ, হৃদযন্ত্রে রক্ত সরবরাহে কোনও ব্লকেজ রয়েছে।

পাক ক্রিকেট বোর্ডের এক সূত্র বলেছেন, “আবিদের অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়েছে এবং একটি শিরায় স্টেন্ট বসানো হয়েছে।” আবিদ ইতিমধ্যেই রিহ্যাব শুরু করেছেন। সকালে হাঁটাচলা করেছেন। কোনও অস্বস্তি হয়নি। আপাতত হাসপাতালেই রিহ্যাব করবেন তিনি। আগামী সপ্তাহের শুরুর দিকে তাঁকে ছাড়া হবে।

Advertisement

সেন্ট্রাল পঞ্জাবের হয়ে খেলা আবিদ ৬১ রানে ব্যাটিং করছিলেন। তার পরেই শারীরিক অসুস্থতার কথা জানান। তিনি হাসপাতালে ভর্তি হওয়ার কয়েক ঘণ্টা পরে তাঁর অসুস্থতার কথা জানায় বোর্ড। হাসপাতাল থেকেই সমর্থকদের আশ্বাস দিয়ে আবিদ জানান, তিনি ভাল আছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন