India vs Afghanistan

শেষ দিকে নাইটদের বাতিল তারকার ঝোড়ো ব্যাটিং, মোহালিতে আফগানিস্তান তুলল ১৫৮ রান

মোহালিতে ঠান্ডার মধ্যে লড়াই করছে ভারত এবং আফগানিস্তান। প্রথমে ব্যাট করে তুলল ১৫৮ রান। ভারতের হয়ে অক্ষর পটেল এবং মুকেশ কুমার দু'টি করে উইকেট নেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২৪ ২০:৩৪
Share:

অক্ষর পটেল এবং রোহিত শর্মা। ছবি: পিটিআই।

ভারতের বিরুদ্ধে ১৫৮ রান তুলল আফগানিস্তান। আইপিএলে কলকাতা নাইট রাইডার্স দলে ছিলেন মহম্মদ নবি। তাঁকে খেলায়নি কেকেআর। এই মরসুমে ছেড়ে দেওয়া হয়েছে নবিকে। তিনিই বৃহস্পতিবার ২৭ বলে ৪২ রান করে দলকে লড়াইয়ে রাখেন।

Advertisement

টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন ভারতের অধিনায়ক রোহিত শর্মা। শুরু থেকে উইকেট না পেলেও রান দিচ্ছিলেন না ভারতীয় বোলারেরা। সেই চাপেই উইকেট দিয়ে যান ওপেনার রহমনুল্লা গুরবাজ। অক্ষর পটেলের বলে স্টাম্পড হন তিনি। অধিনায়ক ইব্রাহিম জাদরান করেন ২৫ রান। তাঁর উইকেট নেন শিবম দুবে। শেষ দিকে নবি ঝোড়ো ইনিংস খেলেন।

ভারতের হয়ে ২ উইকেট নেন মুকেশ কুমার। তিনি ৪ ওভারে ৩৩ রানও দেন। রবি বিষ্ণোই ৩ ওভারে ৩৫ রান দেন। তিনি কোনও উইকেট পাননি। ঠান্ডায় বল করা বেশ কঠিন হচ্ছিল বোলারদের পক্ষে। বল ধরা কঠিন হচ্ছিল। তার মধ্যেও রিঙ্কু সিংহ দুর্দান্ত ক্যাচ ধরেন।

Advertisement

প্রথম বার আফগানিস্তান টি-টোয়েন্টি সিরিজ় খেলতে ভারতে এসেছে। সেই দলে রশিদ খান নেই। আফগান বোলারদের দায়িত্ব ভারতকে ১৫৮ রানের কমে আটকে রাখা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন