Virat Kohli

India Vs New Zealand 2021: ১০ উইকেট নেওয়া অজাজকে বিশেষ উপহার দিলেন কোহলীরা

খেলা শেষ হওয়ার পরে এক সঙ্গে সাক্ষাৎকার দেন অশ্বিন ও অজাজ। ১০ উইকেটের জন্য অজাজের প্রশংসা করেন অশ্বিন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২১ ১৬:৩৪
Share:

অজাজকে বিশেষ সম্মান ছবি: টুইটার থেকে।

দল হেরে গিয়েছে। কিন্তু তিনি জিতে নিয়েছেন ক্রিকেট সমর্থকদের মন। জিম লেকার ও অনিল কুম্বলের পরে বিশ্বের তৃতীয় বোলার হিসেবে টেস্টে এক ইনিংসে ১০ উইকেট নিয়েছেন অজাজ পটেল। তাঁর এই কৃতিত্বের জন্য তাঁকে বিশেষ সম্মান দিল ভারতীয় দল। বিরাট কোহলীদের সই করা জার্সি অজাজের হাতে তুলে দিলেন ভারতীয় দলের স্পিনার রবিচন্দ্রন অশ্বিন। সেই সঙ্গে অজাজকে বিশেষ সম্মান দিল মুম্বই ক্রিকেট সংস্থা।

Advertisement

সোমবার খেলা শেষ হওয়ার পরে এক সঙ্গে সাক্ষাৎকার দেন অশ্বিন ও অজাজ। ১০ উইকেটের জন্য অজাজের প্রশংসা করেন অশ্বিন। তার পরেই ভারতীয় দলের তরফে একটি টেস্ট জার্সি অজাজের হাতে তুলে দেন তিনি। তাতে কোহলী-সহ সব ক্রিকেটারের সই ছিল।

ওয়াংখেড়ে স্টেডিয়ামে এক টেস্টে ১৪ উইকেট নেওয়ার ঐতিহাসিক কীর্তির জন্য মুম্বই ক্রিকেট সংস্থাও সম্মানিত করেছে অজাজকে। ম্যাচের স্কোরবোর্ড বাঁধিয়ে তুলে দেওয়া হয়েছে অজাজের হাতে। দেওয়া হয়েছে ম্যাচ বল ও একটি জার্সি।

Advertisement

আরও পড়ুন:

অবশ্য এই প্রথম নয়, এর আগেও ব্রিসবেনে বর্ডার-গাওস্কর ট্রফি জিতে অস্ট্রেলিয়ার স্পিনার নেথান লায়নের হাতে দলের সবার সই করা একটি জার্সি তুলে দিয়েছিলেন রহাণে। ১০০ তম টেস্ট খেলায় তাঁকে এই বিশেষ সম্মান দেওয়া হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন