Arun lal

Arun Lal Marriage: মধুচন্দ্রিমায় কোথায় যাবেন বুলবুলকে নিয়ে? বিয়ের পরেই জানালেন অরুণ লাল

বিয়ের পর প্রকাশ্যে এক সঙ্গে আসেন অরুণ এবং বুলবুল। দু’জনেই তাঁদের আনন্দের কথা জানিয়েছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০২ মে ২০২২ ২১:৩৯
Share:

বিয়ের সাজে অরুণ লাল এবং বুলবুল সাহা। —নিজস্ব চিত্র

ঘিয়ে রঙের পঞ্জাবি, মেরুন রঙের জহর কোটে সেজেছেন বর। কনে সেজেছেন মেরুন রঙা ভারী কাজের লেহঙ্গায়। তারই সঙ্গে মানানসই জমকালো গয়না। সোমবার এমন সাজেই ধরা দিলেন বর অরুণ লাল এবং কনে বুলবুল সাহা। কলকাতার এক হোটেলে চার হাত এক হল।

বিয়ের পর প্রকাশ্যে এক সঙ্গে আসেন অরুণ এবং বুলবুল। দু’জনেই তাঁদের আনন্দের কথা জানিয়েছেন। অরুণ লাল বলেন, “সামনে বাংলার রঞ্জির কোয়ার্টার ফাইনাল। বেঙ্গালুরু যেতে হবে। সেখানেই হবে মধুচন্দ্রিমা।” বুলবুল বলেন, “বাংলা দলের সঙ্গে যেতে চাই। ওদের সমর্থন জানাতে চাই।”

Advertisement

পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে কলকাতার এক হোটেলে অরুণের বিবাহবাসর। সেখানে উপস্থিত ছিলেন সাবা করিম, স্নেহাশিস গঙ্গোপাধ্যায়রা। আসার কথা সৌরভ গঙ্গোপাধ্যায়েরও।

আরও পড়ুন:

আগেও বুলবুল বাংলা দলের সঙ্গে গিয়েছেন। রেজিস্ট্রি এবং গায়ে হলুদের ছবি নেটমাধ্যমে দিয়েছেন বুলবুল। সেখানে পরিবার এবং বন্ধুবান্ধবদের ধন্যবাদ জানিয়েছেন তিনি। শিক্ষিকা বুলবুল জানিয়েছেন অরুণের নম্রতা, সারল্য তাঁর খুব পছন্দ। অরুণের যে সময় ক্যানসার হয়েছিল, সেই সময়ও তাঁর পাশে ছিলেন বুলবুল। তাঁর পরিচর্যার দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন। বিয়ের পর অরুণের প্রথম স্ত্রীয়ের দায়িত্বও বুলবুল নেবেন বলে জানিয়েছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন