David Warner

ম্যাচের আগে সিডনির মাঠে নামল হেলিকপ্টার, বেরিয়ে এলেন ‘নায়ক’ ওয়ার্নার

টেস্ট এবং এক দিনের ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর প্রথম ঘরোয়া ক্রিকেটে খেললেন ওয়ার্নার। তাঁর জন্য বিশেষ ব্যবস্থা করা হয়েছিল। অসি ব্যাটার সিডনির মাঠে এলেন হলিউড নায়কদের মতো।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২৪ ১৭:০২
Share:

ডেভিড ওয়ার্নার। —ফাইল চিত্র।

ক্রিকেট মাঠের মধ্যে এসে নামল হেলিকপ্টার। তার মধ্যে থেকে বেরিয়ে এলেন টেস্ট এবং এক দিনের ক্রিকেট থেকে সদ্য অবসর নেওয়া ডেভিড ওয়ার্নার। অবসরের পর প্রথম বার ঘরোয়া ক্রিকেটে খেলতে নামলেন বাঁহাতি ব্যাটার। সিডনিতে তাই এই বিশেষ ব্যবস্থা করা হয়েছিল। হডিউড নায়কদের মতো মাঠে এলেন ৩৭ বছরের ব্যাটার।

Advertisement

বিগ ব্যাশ লিগে সিডনি ঠান্ডার্সের হয়ে খেলেন ওয়ার্নার। খেলা ছিল সিডনি সিক্সার্সের বিরুদ্ধে। ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে হান্টার ভ্যালিতে গিয়েছিলেন ওয়ার্নার। তাঁকে ম্যাচ শুরুর আগে সিডনিতে নিয়ে আসার জন্য হেলিকপ্টারের ব্যবস্থা করা হয়েছিল। ম্যাচের পর আবার বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে হেলিকপ্টারেই হান্টার ভ্যালিতে ফিরে গিয়েছেন ওয়ার্নার। মাঠে দর্শকেরা ঢোকার আগেই ওয়ার্নারের হেলিকপ্টারে চড়ে সিডনির মাঠে পৌঁছে যান। আকাশ পথে ওয়ার্নারের মাঠে আসার ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। প্রতিপক্ষ দলের বোলার লিন অ্যাবটও ওয়ার্নারকে হলিউড নায়কদের সঙ্গে তুলনা করেছেন।

বিগ ব্যাশে তিনটি ম্যাচ খেলবেন ওয়ার্নার। তার পর দুবাইয়ের টি-টোয়েন্টি লিগ খেলবেন দুবাই ক্যাপিটালসের অধিনায়ক। ফেব্রুয়ারি মাসে আবার অস্ট্রেলিয়ার জার্সিতে দেখা যেতে পারে ওয়ার্নারকে। ৯ থেকে ১৩ ফেব্রুয়ারি ওয়েস্ট ইন্ডিজ়ের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ় রয়েছে। সেই সিরিজ়ে আবার দেশে হয়ে খেলতে পারেন তিনি। আগামী জুন মাসে হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। দেশের হয়ে সেই বিশ্বকাপ খেলার লক্ষ্যেই আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসর নেননি ওয়ার্নার।

Advertisement

পাকিস্তানের বিরুদ্ধে তিন টেস্টের সিরিজ় খেলার পরে লাল বলের ক্রিকেট থেকে অবসর নিয়েছেন ওয়ার্নার। সিডনিতে তৃতীয় টেস্টের আগেই এক দিনের আন্তর্জাতিক ক্রিকেট থেকেও সরে দাঁড়ান। আগামী আইপিএলে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলবেন ওয়ার্নার। গত বার ঋষভ পন্থের অনুপস্থিতিতে তিনিই ছিলেন অধিনায়ক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন