Mustafizur Rahman

বল লেগে মাথা ফাটল মুস্তাফিজুরের, হাসপাতালে ভর্তি করানো হল বাংলাদেশের জোরে বোলারকে

বিপিএলে সোমবার সিলেট স্ট্রাইকার্সের মুখোমুখি হবে কুমিল্লা হবে ভিক্টোরিয়ান্স। রবিবার সতীর্থদের সঙ্গে অনুশীলন করছিলেন মুস্তাফিজুর। সে সময় এক সতীর্থের নেওয়া শট সরাসরি লাগে তাঁর মাথায়।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:১৩
Share:

মুস্তাফিজুর রহমান। ছবি: এক্স (টুইটার)।

অনুশীলনে বল লেগে মাথা ফাটল বাংলাদেশের জোরে বোলার মুস্তাফিজুর রহমানের। মাঠ থেকেই তাঁকে নিয়ে যাওয়া হয় চট্টগ্রামের হাসপাতালে। বাংলাদেশ প্রিমিয়ার লিগের ফ্র্যাঞ্চাইজ়ি কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অনুশীলনে আহত হয়েছেন তিনি।

Advertisement

রবিবার সতীর্থদের সঙ্গে অনুশীলন করছিলেন মুস্তাফিজুর। নেটে বোলিং করছিলেন অভিজ্ঞ বোলার। ব্যাট করছিলেন ম্যাথু ফোর্ড। তাঁর মারা একটি শট সরাসরি গিয়ে লাগে মুস্তাফিজুরের মাথায়। সঙ্গে সঙ্গে মাথায় হাত দিয়ে বসে পড়েন তিনি। ছুটে যান দলের অন্য অধিনায়ক লিটন দাস-সহ দলের অন্য ক্রিকেটারেরাও। যান সাপোর্ট স্টাফেরাও। দেখা যায় রক্তে ভেসে যাচ্ছে মুস্তাফিজুরের মাথা। মাঠে প্রাথমিক চিকিৎসার পর স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। তাঁর অবস্থা স্থিতিশীল বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে। বড় কোনও বিপদ নেই বলে জানানো হয়েছে। মাথার ভিতরের অংশে কোনও রকম আঘাত লাগেনি তাঁর। তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। সিটি স্ক্যান করানো হয়েছে মুস্তাফিজুরের। সমাজমাধ্যমে মুস্তাফিজুরের আহত হওয়ার ভিডিয়ো ভাইরাল হয়েছে ক্রিকেটপ্রেমীদের মধ্যে।

এ বারের বিপিএলে এখনও পর্যন্ত ন’টি ম্যাচ খেলে সাতটিতে জয় পেয়েছে কুমিল্লা। তবে সেমিফাইনালে জায়গা নিশ্চিত হয়নি। আর ২ পয়েন্ট পেলেই শেষ চারে জায়গা পাকা হয়ে যাবে তাদের। সোমবার বিপিএলের ম্যাচে সিলেট স্ট্রাইকার্সের মুখোমুখি হবে কুমিল্লা। প্রতিযোগিতার এই গুরুত্বপূর্ণ সময়ে দলের সঙ্গে যোগ দিয়েছেন কলকাতা নাইট রাইডার্সের দুই অভিজ্ঞ অলরাউন্ডার সুনীল নারাইন এবং আন্দ্রে রাসেল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন