Rahul Dravid

India vs West Indies: ধবনদের ম্যাচ ফেলে আড্ডা মারলেন দ্রাবিড়! কে এসেছিলেন ভারতের সাজঘরে

ত্রিনিদাদ থেকে পোর্ট অব স্পেনে আসেন লারা। ভারত-ওয়েস্ট ইন্ডিজের প্রথম এক দিনের ম্যাচ দেখতে নয়, তিনি এসেছিলেন দ্রাবিড়ের সঙ্গে আড্ডা দিতে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৩ জুলাই ২০২২ ১৩:৩৮
Share:

লারার সঙ্গে সময় কাটিয়ে খুশি দ্রাবিড়। ফাইল ছবি।

একই সময় তাঁরা ব্যাট হাতে শাসন করেছেন টেস্ট ক্রিকেট। পরস্পরের বিরুদ্ধে খেলেছেন এক দশক। এক জন রাহুল দ্রাবিড়, অন্য জন ব্রায়ান লারা। তাঁদের দু’জনকেই একসঙ্গে দেখা গেল শুক্রবারের ম্যাচের সময়।

Advertisement

দ্রাবিড় এখন ভারতীয় দলের কোচ। দল নিয়ে গিয়েছেন ওয়েস্ট ইন্ডিজ সফরে। সেই সুযোগে বন্ধুর সঙ্গে কিছুটা সময় কাটিয়ে গেলেন লারা। দ্রাবিড়ের সঙ্গে দেখা করতে ত্রিনিদাদ থেকে পোর্ট অব স্পেনে আসেন লারা। ভারত-ওয়েস্ট ইন্ডিজ প্রথম এক দিনের ম্যাচের মাঝেই দ্রাবিড়ের সঙ্গে দেখা করেন ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন অধিনায়ক। দু’জনে বেশ কিছুক্ষণ হালকা মেজাজে কথা বলেন।

দ্রাবিড়ের মতো কোচিংয়ে এসেছেন লারাও। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে তিনি এখন সানরাইজার্স হায়দরাবাদের ব্যাটিং কোচ। সেই সুবাদে ভারতীয় ক্রিকেটারদের সকলের খেলা সম্পর্কেই ওয়াকিবহাল তিনি। তবে ভারতীয় বা ওয়েস্ট ইন্ডিজ দল নিয়ে আলোচনা হয়নি তাঁদের মধ্যে। সাধারণ কথা বলেছেন তাঁরা। মূলত পুরনো দিনের কথা হয় তাঁদের মধ্যে। তাঁরা একসঙ্গে খেলাও দেখেন। দুই প্রাক্তন ক্রিকেটারের সাক্ষাতের ছবি নেটমাধ্যমে ক্রিকেটপ্রেমীদের সঙ্গে ভাগ করে নিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

Advertisement
আরও পড়ুন:

লারা অত দূর থেকে তাঁর সঙ্গে দেখা করতে আসায় খুশি দ্রাবিড়। ওয়েস্ট ইন্ডিজ সফরে আরও দু’টি এক দিনের ম্যাচ এবং পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে ভারত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন