CAB

মেয়েদের ক্রিকেটের প্রচার করতে উদ্যোগী বাংলা, টি-টোয়েন্টি লিগ পড়ল দ্বিতীয় বছরে

মোট ছ’টি দল খেলবে এই লিগে। ৩৩টি ম্যাচ খেলা হবে। ১৭ দিনের প্রতিযোগিতা হবে। ম্যাচগুলি হবে বীরভূমে এমজিআর স্পোর্টস অ্যাকাডেমিতে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২২ ১৮:৫৫
Share:

—প্রতীকী চিত্র

দ্বিতীয় বছরে পা দিল বাংলার মেয়েদের টি-টোয়েন্টি ব্লাস্ট। বাংলার ক্রিকেট সংস্থার তরফে মেয়েদের ক্রিকেটের প্রচার করতে এই লিগ খেলা হয়। সেই লিগ এ বারও হবে। প্রায় ১০০ ক্রিকেটার খেলবেন এই লিগে। খেলা দেখা যাবে ফানকোডে। সিএবির সঙ্গে টিসিএম স্পোর্টস ম্যানেজমেন্ট এই লিগ আয়োজন করছে।

Advertisement

সিএবি প্রধান স্নেহাশিস গঙ্গোপাধ্যায় বলেন, “সব ক্লাবকে ধন্যবাদ এই লিগে অংশ নেওয়ার জন্য। পাশে থাকার জন্য ধন্যবাদ টিসিএম-কে। বাংলা দলের জন্য ক্রিকেটার খুঁজে নেওয়ার জন্যেও এই লিগ ভাল জায়গা হতে পারে। এখানে খেলা ক্রিকেটাররাই এক দিন সুযোগ পাবেন মেয়েদের আইপিএলে। নিজেদের সেরাটা দিতে হবে ক্রিকেটারদের।”

মোট ছ’টি দল খেলবে এই লিগে। ৩৩টি ম্যাচ খেলা হবে। ১৭ দিনের প্রতিযোগিতা হবে। ম্যাচগুলি হবে বীরভূমে এমজিআর স্পোর্টস অ্যাকাডেমিতে। সোমবার থেকে শুরু হবে এই লিগ। বরানগর স্পোর্টিং ক্লাব, জিমখানা, কালীঘাট ক্লাব, মহমেডান স্পোর্টিং, মোহনবাগান এসি এবং রাজস্থান ক্লাব, এই ছ’টি দল খেলবে।

Advertisement

সিএবিতে অনুষ্ঠানে স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। —নিজস্ব চিত্র

সিএবি জানিয়েছে প্রতি বছরই এই লিগ খেলা হবে। গত বারও এই লিগ খেলা হয়েছিল। দ্বিতীয় বার খেলা হবে এই লিগ। সোমবার থেকে শুরু হওয়া এই লিগে নিজেদের সেরাটা দেওয়ার জন্য মুখিয়ে থাকবেন বাংলার মহিলা ক্রিকেটাররা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন