Big Bash League

Cameron Boyce: বিগ ব্যাশ লিগে ডাবল হ্যাটট্রিক, নজির অস্ট্রেলীয় ক্রিকেটারের, দেখুন ভিডিয়ো

বিগ ব্যাশ লিগে দেখা গেল এক অদ্ভুত ঘটনা। প্রতিযোগিতার ইতিহাসে প্রথম বার ডাবল হ্যাটট্রিক করে নজির গড়লেন মেলবোর্ন রেনেগেডসের ক্যামেরন বয়েস।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২২ ১৮:৪৬
Share:

ক্যামেরন বয়েস। ছবি টুইটার

বুধবার বিগ ব্যাশ লিগে দেখা গেল এক অদ্ভুত ঘটনা। প্রতিযোগিতার ইতিহাসে প্রথম বার ডাবল হ্যাটট্রিক করে নজির গড়লেন মেলবোর্ন রেনেগেডসের ক্যামেরন বয়েস। সিডনি থান্ডারের বিরুদ্ধে ম্যাচে তিনি এই নজির গড়েন। বিগ ব্যাশ লিগে প্রথম বার মেলবোর্ন রেনেগেডসের কোনও ক্রিকেটার হ্যাটট্রিক করলেন।

Advertisement

সপ্তম ওভারের শেষ বলে থান্ডারের ওপেনার অ্যালেক্স হেলসকে আউট করেন বয়েস। এরপর নবম ওভারে তিনি বল করতে এসে প্রথম বলেই ফিরিয়ে দেন জেসন সাঙ্ঘাকে। পরের বলে রিভার্স সুইপ করতে গিয়ে ফিরে যান আলেক্স রস। পরপর তিন বলে উইকেট নিয়ে হ্যাটট্রিক সম্পূর্ণ হয় বয়েসের। কিন্তু এখানেই থামেননি তিনি। সেই ওভারের তৃতীয় বলে ড্যানিয়েল সামসকে আউট করে দেন।

অস্ট্রেলিয়ার ক্রিকেটে পরপর চার বলে উইকেট নিলেই তাকে ডাবল হ্যাটট্রিক বলা হয়। বয়েসের ক্ষেত্রে এই ডাবল হ্যাটট্রিক এসেছে দু’টি আলাদা ওভারে। ৪ ওভারে ২১ রান দিয়ে মোট পাঁচটি উইকেট তুলে নেন বয়েস। যদিও সিডনি থান্ডার সেই ম্যাচে এক রানে জিতেছে। বুধবারও রেনেগেডসের হয়ে খেলেন ভারতের উন্মুক্ত চন্দ। দু’টি ছক্কার সাহায্যে ২২ বলে ২৯ রান করে আউট হন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন