Bangladesh Premier League

পাকিস্তান সুপার লিগে বাংলাদেশের ছোঁয়া! বাবরদের লিগে নজর শাকিবদের লিগের নাফিসার

বাংলাদেশের এক সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, পাকিস্তান সুপার লিগে দল কেনার ইচ্ছাপ্রকাশ করেছেন নাফিসা। পাকিস্তান লিগে আরও দু’টি দল বাড়তে পারে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৩ ১৫:৪০
Share:

পাকিস্তান সুপার লিগে দল কেনার ইচ্ছা প্রকাশ করেছেন নাফিসা। —ফাইল চিত্র

বাংলাদেশ প্রিমিয়ার লিগে এ বার জিতেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। সেই দলের মালিক নাফিসা কামাল। বাংলাদেশের টি-টোয়েন্টি লিগ জয়ের পরেই এ বার তাঁর লক্ষ্য পাকিস্তান সুপার লিগে। সেই লিগে দল কিনতে চাইছেন নাফিসা।

Advertisement

বাংলাদেশের এক সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, পাকিস্তান সুপার লিগে দল কেনার ইচ্ছা প্রকাশ করেছেন নাফিসা। পাকিস্তান লিগে আরও দু’টি দল বাড়তে পারে। তার মধ্যে একটি কেনার ইচ্ছা রয়েছে নাফিসার। যদিও সুপার লিগে এখন যে দলগুলি রয়েছে, তাদের মালিকরা চাইছেন না নতুন দল আসুক। কারণ নতুন দল যোগ হলে লাভের পরিমাণ কমে যাওয়ার আশঙ্কা রয়েছে। পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রধান নজম শেঠী যদিও আশ্বস্ত করেছেন যে, দলগুলির কোনও আর্থিক ক্ষতি হলে সেই দায়িত্ব বোর্ড নেবে।

এখনও পরিষ্কার নয় যে, আগামী মরসুমে আদৌ দু’টি নতুন দল পাকিস্তান সুপার লিগে বাড়বে কি না। পরের বার পাকিস্তান সুপার লিগের দশম বছর। সে বারেই দু’টি দল যোগ করার আদর্শ সময় বলে মনে করা হচ্ছে। পেশওয়ার জলমির মালিক জাভেদ আফ্রিদি জানিয়েছিলেন যে সিয়ালকোট এবং ফজলবাদ থেকে দু’টি দল খেলতে পারে। নজম শেঠী যদিও শহরের নাম বলেননি। তিনি শুধু দু’টি দল বাড়ানোর কথা বলেছেন।

Advertisement

বাংলাদেশ প্রিমিয়ার লিগের ফাইনালে সিলেট স্ট্রাইকারসকে হারায় কুমিল্লা। প্রথমে ব্যাট করে ১৭৫ রান করে সিলেট। ৪ বল বাকি থাকতে ৭ উইকেট হাতে নিয়ে ম্যাচ জেতে কুমিল্লা। সেই দলে ছিলেন কলকাতা নাইট রাইডার্সের আন্দ্রে রাসেল, সুনীল নারাইন এবং লিটন দাস। ফাইনালে ৫৫ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন বাংলাদেশের ওপেনার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন