Login
  • প্রথম পাতা
  • কলকাতা
  • দেশ
  • বিদেশ
  • বিনোদন
  • ভিডিয়ো
  • পাত্রপাত্রী

  • Download the latest Anandabazar app
     

    © 2021 ABP Pvt. Ltd.
    Search
    প্রথম পাতা কলকাতা পশ্চিমবঙ্গ দেশ খেলা বিদেশ সম্পাদকের পাতা বিনোদন জীবন+ধারা জীবনরেখা ব্যবসা ভিডিয়ো অন্যান্য পাত্রপাত্রী

    Virat Kohli: কোহলীকে বিয়ের প্রস্তাব দেওয়া সেই মহিলা ক্রিকেটার নৈশভোজে সচিন-পুত্রের সঙ্গে

    আট বছর আগে কোহলীকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ওই মহিলা ক্রিকেটার। তিনিই সোমবার লন্ডনে নৈশভোজে গেলেন সচিনের ছেলে অর্জুনের সঙ্গে।

    নিজস্ব প্রতিবেদন
    কলকাতা ২৮ জুন ২০২২ ১৯:৫৭

    কোহলীকে বিয়ের প্রস্তাব দেওয়া ওয়াট নৈশভোজে অর্জুনের সঙ্গে।

    এই বিজ্ঞাপনের পরে আরও খবর

    আট বছর আগে বিরাট কোহলীকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন তিনি। ইংল্যান্ডের সেই মহিলা ক্রিকেটার ড্যানিয়েলে ওয়াটকে দেখা গেল সচিন তেণ্ডুলকরের ছেলে অর্জুনের সঙ্গে নৈশভোজে যেতে। সেই ছবি ওয়াট নেটমাধ্যমে পোস্ট করতেই ভাইরাল হয়েছে। সচিন এবং কোহলী অনুরাগীরা ছবি দেখে উচ্ছ্বসিত। প্রসঙ্গত, তেণ্ডুলকর পরিবার এখন দুবাইয়ে ছুটি কাটাতে ব্যস্ত। নিয়মিত ছবি পোস্ট করে ছুটি কাটানোর কথা জানিয়ে চলেছেন সচিন। তবে অর্জুন রয়েছেন লন্ডনে। গত সোমবার অর্জুনের সঙ্গে লন্ডনে নৈশভোজে যান ওয়াট। সেই ছবি ইনস্টাগ্রামের স্টোরিতে দিয়েছেন তিনি। অনুরাগীদের নজর এড়ায়নি।

    কয়েক বছর আগে এক সাক্ষাৎকারে নিজের সঙ্গে তেণ্ডুলকর পরিবারের বন্ধুত্বের কথা জানিয়েছিলেন ওয়াট। ২০০৯ সালে এমসিসি-র তরুণ ক্রিকেটারদের দলে থাকার সময় অর্জুনের সঙ্গে প্রথম আলাপ হয় ওয়াটের। সেই প্রসঙ্গে বলেছিলেন, “২০০৯ বা ২০১০ সালে প্রথম অর্জুনের সঙ্গে লর্ডসের মাঠে আলাপ হয়। আমি এমসিসি দলের সদস্য হিসেবে অনুশীলন করছিলাম। অর্জুনদের নেটে গিয়ে নিজেই পরিচয় দিয়ে আলাপ করি। তখন অর্জুনের হয়তো ১০ বছর বয়স। ছোটখাটো চেহারা ছিল। গুগলে খুঁজলে সেই ছবিও পাওয়া যাবে। ওকে আমি সে দিন বোল্ড করে দিয়েছিলাম। তার পর থেকে যখনই অর্জুন লর্ডসে আসে, আমি ওকে বলি নেটে নতুন বলে আমাকে বোলিং করতে। তবে এখন ওর গতি অনেক বেড়েছে।”

    Advertisement


    আরও পড়ুন

    কেকেআরের কোচ হওয়ার প্রস্তাব দিয়েছিলেন শাহরুখ, ফিরিয়ে দেন পণ্ডিতমশাই


    আরও পড়ুন

    ক্রিস গেলের নামে ট্রফি! ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ ব্রাত্য ‘ইউনিভার্স বস’-এর কাছে


    উল্লেখ্য, ২০১৪ সালে কোহলীকে প্রকাশ্যে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ওয়াট। টুইটারে তা ভাইরাল হয়ে গিয়েছিল। সে বছরই ইংল্যান্ড সফরে গিয়ে ওয়াটকে একটি ব্যাট উপহার দিয়েছিলেন কোহলী। পরে ওয়াট জানিয়েছিলেন, হালকা মেজাজে করা টুইট যে এ ভাবে ভাইরাল হয়ে যাবে সেটা তিনি ভাবতে পারেননি। অনুষ্কা শর্মাকে বিয়ে করার পর কোহলীকে শুভেচ্ছাও জানিয়েছিলেন ওয়াট।


    Tags:
    এই বিজ্ঞাপনের পরে আরও খবর

    আরও পড়ুন