East Bengal

East Bengal: মহিলাদের টি-টোয়েন্টি লিগে জয়ের হ্যাটট্রিক ইস্টবেঙ্গলের

মহিলাদের টি-টোয়েন্টি লিগে টানা তিন ম্যাচে জয় পেল ইস্টবেঙ্গল। বৃহস্পতিবার সিএবি আয়োজিত প্রতিযোগিতায় ৫ উইকেটে হারিয়ে দিল রাজস্থান ক্লাবকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২২ ১৫:৫৬
Share:

বিজয়ী ইস্টবেঙ্গল দল। নিজস্ব চিত্র

মহিলাদের টি-টোয়েন্টি লিগে টানা তিন ম্যাচে জয় পেল ইস্টবেঙ্গল। বৃহস্পতিবার সিএবি আয়োজিত এই প্রতিযোগিতায় তারা ৫ উইকেটে হারিয়ে দিল রাজস্থান ক্লাবকে।

Advertisement

টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় ইস্টবেঙ্গল। ওপেনার সংস্থিতা বিশ্বাস বাদে আর কেউই রান পাননি। ৯টি চারের সাহায্যে ৪৩ বলে ৪৮ রান করেন সংস্থিতা। ইস্টবেঙ্গলের হয়ে শ্রেয়সী আইচ ১৬ রানে ৩ উইকেট নিয়েছেন। ঝুম্পা রায় ১৪ রান দিয়ে ২টি উইকেট নেন। একটি করে উইকেট রুমেলি ধর এবং বৃষ্টি মাঝির।

জবাবে পাঁচ উইকেট হারিয়ে জয়ের প্রয়োজনীয় রান তুলে নেয় ইস্টবেঙ্গল। আগের দুই ম্যাচের নায়ক বৃষ্টি অবশ্য বৃহস্পতিবার ব্যাট হাতে বড় রান করতে পারেননি। তিনি ১৩ রানে আউট হন। তবে ইস্টবেঙ্গলকে জেতাতে মুখ্য ভূমিকা নেন অঙ্কিতা চক্রবর্তী। তিনি ৬টি চারের সাহায্যে ৩৭ বলে ৪৫ রান করেন। পূজা রজক ৩৭ বলে ২৭ রানে অপরাজিত থাকেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন