Gautam Gambhir

Gautam Gambhir: মৃত্যুর হুমকি দিয়ে গম্ভীরকে পাঠানো ইমেল এসেছে পাকিস্তান থেকে, দাবি দিল্লি পুলিশের

দিল্লি পুলিশ জানিয়েছে, ঘটনার আরও তদন্ত করা হবে। দিল্লি পুলিশের স্লিপার সেলও এই ঘটনার তদন্ত করছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২১ ১৮:১১
Share:

গৌতম গম্ভীর। ফাইল ছবি

বিজেপি সাংসদ, তথা প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীরকে খুনের হুমকি দিয়ে পাঠানো দু’টি ইমেল এসেছে পাকিস্তান থেকে। বৃহস্পতিবার এমনই দাবি করল দিল্লি পুলিশ। ইতিমধ্যেই গম্ভীরের বাড়িতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Advertisement

গত মঙ্গলবার রাত সাড়ে ন’টা নাগাদ প্রথম ইমেল পেয়েছিলেন গম্ভীর। সেখানে লেখা ছিল, “আমরা তোমাকে এবং তোমার পরিবারকে মেরে ফেলব।” বুধবার দুপুর আড়াইটে নাগাদ দ্বিতীয় হুমকি ইমেল পান গম্ভীর। যেখানে লেখা ছিল, “আমরা তোমাকে হত্যা করার চেষ্টা করেছিলাম, কিন্তু গত কাল তুমি বেঁচে গেলে। যদি নিজের জীবন এবং পরিবারকে ভালবাসো, তাহলে রাজনীতি এবং কাশ্মীর সমস্যা থেকে দূরে থাকো।”

এরপরই ব্যক্তিগত সচিব গৌরব অরোরার মারফৎ স্থানীয় থানায় লিখিত অভিযোগ করেন গম্ভীর। জানিয়েছেন, দ্বিতীয় ইমেলের সঙ্গে তাঁর বাড়ির ছবিও পাঠানো হয়েছে। সেটি এসেছে আইসিস কাশ্মীরের তরফে। দিল্লি পুলিশ বৃহস্পতিবার জানিয়েছে, গুগলের কাছে ওই অ্যাকাউন্টের বিস্তারিত তথ্য জানতে চাওয়া হয়েছিল। গুগল জানিয়েছে, সেটি পাকিস্তান থেকে এসেছে। আইপি অ্যাড্রেসও পাকিস্তানের।

Advertisement

দিল্লি পুলিশ জানিয়েছে, ঘটনার আরও তদন্ত করা হবে। দিল্লি পুলিশের স্লিপার সেলও এই ঘটনার তদন্ত করছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন