Mahendra Singh Dhoni

MS Dhoni: জন্মদিনে ধোনির ৪১ ফুট কাট-আউট

যে ছবিটি কাট-আউটে ব্যবহার করা হয়েছে, সেটি হল ২০১১ বিশ্বকাপ ফাইনালে ওয়াংখেড়ে স্টেডিয়ামে ধোনির পরিচিত ‘হেলিকপ্টার শট’।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৭ জুলাই ২০২২ ০৭:১৬
Share:

ভালবাসা: বিজয়ওয়াড়ায় ধোনির সেই কাট-আউট। ছবি টুইটার।

আজ, বৃহস্পতিবার ৪১ বছরে পা রাখলেন প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি। তাঁর জ্ন্মদিনকে স্মরণীয় করে রাখতে অভিনব উদ্যোগ নিলেন ভক্তেরা। অন্ধ্রপ্রদেশের বিজয়ওয়াড়ায় ৪১ ফুট উঁচু একটি কাট-আউট তৈরি করা হয়েছে। কাট আউটের নীচে লেখা হয়েছে, ‘হ্যাপি বার্থডে ম্যান অব মাস্টার্স এম এস ধোনি‘। সেই ছবি নিমেষের মধ্যে ছড়িয়ে পড়েছে গণমাধ্যমে।

Advertisement

যে ছবিটি কাট-আউটে ব্যবহার করা হয়েছে, সেটি হল ২০১১ বিশ্বকাপ ফাইনালে ওয়াংখেড়ে স্টেডিয়ামে ধোনির পরিচিত ‘হেলিকপ্টার শট’। সেই ছবি নিয়ে গণমাধ্যমে উল্লাসে মেতে উঠেছেন ভক্তেরা। একজন লিখেছেন, “এর চেয়ে ভাল জন্মদিনের উৎসব আর কিছু হতে পারে না। তবে উচ্চতা দিয়ে ধোনিকে বিচার করা যাবে না। উনি চিরকাল সর্বোচ্চ আসনেই থেকে যাবেন।” জন্মদিন উপলক্ষে চেন্নাই সুপার কিংসও নিজেদের টুইটার হ্যান্ডলে বিশেষ একটি প্রতিযোগিতার আয়োজন করেছে। সেখানে মাহি-অনুগামীদের নানা ধরনের প্রশ্ন করা হয়েছে। তাঁদের বেছে নিতে বলা হয়েছে, ক্রিকেট জীবনে ধোনির সেরা মুহূর্ত। এ ছাড়াও রয়েছে তাঁকে নিয়ে নানা ধরনের অজানা প্রশ্নাবলীও। টুইটারে ধোনির ছবি দিয়ে লেখা হয়েছে, “আমাদের সঙ্গে পালন করুন থালা ধোনির জন্মদিন।”

খবরে প্রকাশ, এই মুহূর্তে পরিবার নিয়ে লন্ডনে ছুটি কাটাচ্ছেন ধোনি। প্রসঙ্গত ৪ জুলাই দ্বাদশ বিবাহবার্ষিকী উপলক্ষে গণমাধ্যমে বেশ কিছু ছবি পোস্ট করেছিলেন ধোনির স্ত্রী সাক্ষী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন