Sourav Ganguly

শ্বশুরবাড়িতে সৌরভ গঙ্গোপাধ্যায়, কালীপুজো কাটালেন স্ত্রী ডোনার সঙ্গে

এ বছর কোনও প্রশাসনিক দায়িত্ব নেই সৌরভ গঙ্গোপাধ্যায়ের কাঁধে। পরিবারের সঙ্গে তাই নিশ্চিন্তে সময় কাটাতে দেখা গেল ভারতের প্রাক্তন অধিনায়ককে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২২ ১২:৩৫
Share:

কালীপুজোতে সৌরভ এবং ডোনা। —নিজস্ব চিত্র

সৌরভ গঙ্গোপাধ্যায়ের কালীপুজো কাটল শ্বশুরবাড়িতে। স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়ের বাড়িতে সময় কাটালেন সৌরভ। সেখানে প্রদীপ জ্বালাতে দেখা গেল তাঁকে। সঙ্গী স্ত্রী ডোনা।

Advertisement

ডোনার বাড়ির কালীপুজোতে সৌরভ সেজেছিলেন বাঙালি সাজে। পাঞ্জাবি পরেছিলেন তিনি। মাটির প্রদীপ জ্বালাতে দেখা যায় সৌরভকে। সাদা সালওয়ারে সেজেছিলেন ডোনা। তিনিও প্রদীপ জ্বালান। দীর্ঘ দিন ভারতীয় দলের হয়ে খেলার পর প্রশাসনিক দায়িত্বও সামলেছেন সৌরভ। সিএবি এবং বিসিসিআই-এর প্রধান ছিলেন তিনি। এ বছর যদিও কোনও প্রশাসনিক দায়িত্ব নেই তাঁর কাঁধে। পরিবারের সঙ্গে তাই নিশ্চিন্তে সময় কাটাতে দেখা গেল তাঁকে।

ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রধান ছিলেন সৌরভ। এ বছর তাঁর মেয়াদ শেষ হয়। তার পর আর সেই পদের জন্য দাঁড়ানোর সুযোগ পাননি তিনি। রজার বিন্নী সেই জায়গায় আসেন। বোর্ডের তরফে সৌরভকে আইসিসি-র চেয়ারম্যান পদের জন্যেও মনোনীত করা হয়নি। পরে তিনি নিজেই জানান যে, বাংলার ক্রিকেট সংস্থার প্রধান হওয়ার জন্য নির্বাচনে লড়বেন। কিন্তু শেষ পর্যন্ত নির্বাচন হয়নি। সৌরভও আর সভাপতি হননি। তাঁর দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায় সিএবি সভাপতি হিসাবে দায়িত্ব নেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন