Praveen Hingnikar Accident

পথদুর্ঘটনায় গুরুতর আহত ক্রিকেটার, মৃত্যু স্ত্রীর, ফিরল ঋষভ পন্থের স্মৃতি

গত ডিসেম্বরে দিল্লি থেকে রুরকি ফেরার পথে পথদুর্ঘটনার কবলে পড়েছিলেন পন্থ। এখনও তিনি মাঠের বাইরে। এ বার প্রায় একই রকম দুর্ঘটনার কবলে এক প্রাক্তন ক্রিকেটার।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৩ ১২:০৭
Share:

গত ডিসেম্বরে গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছিলেন পন্থ। —ফাইল ছবি।

ফিরে এল ঋষভ পন্থের ভয়াবহ গাড়ি দুর্ঘটনার স্মৃতি। পথদুর্ঘটনায় গুরুতর আহত হলেন প্রাক্তন ক্রিকেটার প্রবীণ হিংনিকার। মৃত্যু হয়েছে তাঁর স্ত্রীর। বিদর্ভ ক্রিকেট সংস্থার প্রধান পিচ প্রস্তুতকারক হিংনিকার স্ত্রীর সঙ্গে পুনে থেকে নাগপুরে ফিরছিলেন। তিনি বাংলাদেশ ক্রিকেট বোর্ডেরও পিচ প্রস্তুতকারক।

Advertisement

নাগপুর এবং পুনের সংযোগকারী সমৃদ্ধি এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনার কবলে পড়ে হিংনিকারের গাড়ি। প্রাক্তন রঞ্জি ক্রিকেটার নিজেই গাড়ি চালাচ্ছিলেন। তাঁদের গাড়িটি গতি নিয়ন্ত্রণ করতে না পেরে একটি ট্রাকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর স্ত্রীর। স্থানীয় এক পুলিশকর্মী জানিয়েছেন, ‘‘ট্রাকটি রাস্তার ধারে নির্দিষ্ট জায়গায় দাঁড় করানো ছিল। প্রাক্তন ক্রিকেটারের গাড়িটি পিছন থেকে এসে ধাক্কা মারে। দুর্ঘটনায় হিংনিকারের গাড়িটি ভাল রকম ক্ষতিগ্রস্ত হয়েছে।’’

মঙ্গলবার রাতে দুর্ঘটনার পর ৬৫ বছরের হিংনিকারকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়েছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গাড়ির মধ্যেই তাঁর স্ত্রীর মৃত্যু হয়েছে। ঠিক কী ভাবে দুর্ঘটনা ঘটেছে, তা পুলিশের পক্ষ থেকে জানানো হয়নি। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

Advertisement

কিছু দিন আগে হিংনিকারকে অন্যতম কিউরেটর হিসাবে নিয়োগ করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড। বাংলাদেশের আন্তর্জাতিক ম্যাচগুলির ২২ গজ প্রস্তুত করার দায়িত্ব ছিল বিদর্ভের প্রাক্তন ক্রিকেটারের উপর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন