Lucknow Super Giants

IPL 2022: দাম নয়, খেলাটাই আসল চাপ রাহুলের, জানালেন মেন্টর গম্ভীর

সোমবারই দলের লোগো প্রকাশ করেছে লখনউ। পৌরাণিক পাখি গরুড়ের আদলে তৈরি লোগো তৈরি করেছে তারা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২২ ১৫:১২
Share:

লোকেশ রাহুল। —ফাইল চিত্র

এ বারের আইপিএল-এ লখনউ সুপার জায়ান্টসের হয়ে খেলবেন লোকেশ রাহুল। তাঁকে ১৭ কোটি টাকা দিয়ে নিয়েছে সঞ্জীব গোয়েঙ্কার দল। তবে সেই দামটা রাহুলের জন্য চাপ হবে না বলেই মত মেন্টর গৌতম গম্ভীরের। তবে চাপ একটা থাকবেই, সেটা খেলার চাপ, জানিয়ে দিলেন তিনি।

গম্ভীর মনে করিয়ে দিয়েছেন তাঁর এবং সাপোর্ট স্টাফদের কাজ হচ্ছে এমন পরিবেশ তৈরি করা যাতে রাহুল কখনও টাকার চাপ বোধ না করেন। গম্ভীর বলেন, “সাপোর্ট স্টাফদের কাজ হবে রাহুলকে চিন্তা মুক্ত রাখা। রাহুলের চাপ টাকা নয়, ভাল খেলা।” গম্ভীর জানিয়েছেন নিলামে এমন ক্রিকেটারদের তাঁরা নেবেন যাঁরা আইপিএল-কেই প্রাধান্য দেবেন।

Advertisement

সঞ্জীব গোয়েঙ্কা বলেন, “রাহুলকে অধিনায়ক করা নিয়ে খুব বেশি ভাবতে হয়নি। আমরা ওকে বলি এবং ও রাজি হয়ে যায়। ও খুব ঠাণ্ডা মাথার ছেলে। খুব বেশি জাহির করে না নিজেকে, আমিও এরকমই।” রবি বিষ্ণোইকে দলে নিয়েছে লখনউ। সঞ্জীব বলেন, “গম্ভীর বলেছিল এক জন এমন ক্রিকেটারকে নিতে যে জাতীয় দলে খেলেনি। রবি উইকেট নিতে পারে আবার ভাল ফিল্ডারও। এই দুইয়ের মেলবন্ধন খুব ভাল।”

সোমবারই দলের লোগো প্রকাশ করেছে লখনউ। পৌরাণিক পাখি গরুড়ের আদলে লোগো তৈরি করেছে তারা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন