Harbajan Singh

Harbhajan Singh: করোনা আক্রান্ত হরভজন সিংহ, স্ত্রী গীতা বাসরা

ভারতের প্রাক্তন ক্রিকেটার হরভজন এবং তাঁর অভিনেত্রী স্ত্রী গীতা দু’ জনেই এ খবর জানিয়েছেন। আপাতত বাড়িতে নিভৃতবাসে রয়েছেন ভাজ্জি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২২ ১৩:৪২
Share:

সস্ত্রীক করোনা আক্রান্ত হরভজন।

কোভিড আক্রান্ত হরভজন সিংহ। তাঁর স্ত্রী গীতা বাসরারও করোনা হয়েছে। ভারতের এই প্রাক্তন ক্রিকেটার এবং তাঁর অভিনেত্রী স্ত্রী দু’ জনেই এ খবর জানিয়েছেন। আপাতত বাড়িতে নিভৃতবাসে রয়েছেন ভাজ্জি।

Advertisement

শুক্রবার বেলা ১২টায় হরজন টুইট করে লেখেন, ‘আমার কোভিড পরীক্ষার ফল পজিটিভ এসেছে। হাল্কা উপসর্গ আছে। আমি বাড়িতে নিজেকে নিভৃতবাসে রেখেছি। যাবতীয় সতর্কতামূলক ব্যবস্থা নিচ্ছি, সাবধানতা অবলম্বন করছি। এর মধ্যে যাঁরা আমার সংস্পর্শে এসেছেন, তাঁদের সবাইকে অনুরোধ করব, যত দ্রুত সম্ভব পরীক্ষা করিয়ে নিন। নিরাপদে থাকুন, সুস্থ থাকুন।’

গীতা ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, ‘দু’ বছর ধরে সাবধানে থাকার পর এবং ভাইরাসের সঙ্গে লুকোচুরি খেলার পর অবশেষে এই ভাইরাস আমাদের কাবু করল।’

Advertisement

গত ২৪ ডিসেম্বর আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের সিদ্ধান্ত ঘোষণা করেছিলেন হরভজন। ২৩ বছর ক্রিকেট খেলার পর ভারতের চতুর্থ সর্বোচ্চ উইকেট সংগ্রাহক হিসেবে অবসর নেন তিনি। ২০০৭ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং ২০১১ সালের এক দিনের ক্রিকেট বিশ্বকাপ দলে ছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন