Deepak Hooda

Team India: ভারতীয় দলকে নেতৃত্ব দিলেন কার্তিক, ডার্বিশায়ারের বিরুদ্ধে ছন্দে হুডা

প্রস্তুতি ম্যাচে দীনেশ কার্তিক নেতৃত্ব দিলেন ভারতীয় দলকে। সেই ম্যাচে দীপক হুডা নিজের ছন্দ ধরে রাখলেন। ৫৯ রান করলেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০২ জুলাই ২০২২ ২১:৪৭
Share:

ছবি: টুইটার থেকে

আরও এক নতুন অধিনায়ক পেল ভারত। প্রস্তুতি ম্যাচে দীনেশ কার্তিক নেতৃত্ব দিলেন ভারতীয় দলকে। সেই ম্যাচে দীপক হুডা নিজের ছন্দ ধরে রাখলেন। ৫৯ রান করলেন তিনি। সাত উইকেটে ম্যাচ জিতল ভারত।

Advertisement

আয়ারল্যান্ডের বিরুদ্ধে শতরান করেছিলেন হুডা। প্রস্তুতি ম্যাচে শুক্রবার ৩৭ বলে ৫৯ রান করেন তিনি। পাঁচটি চার এবং দু’টি ছক্কা মারেন হুডা। তৃতীয় উইকেটে সূর্যকুমার যাদবের সঙ্গে ৭৮ রানের জুটি গড়েন তিনি। সূর্য অপরাজিত থাকেন ৩৬ রানে। তিনি চোট পেয়ে মাঠ ছাড়ার আগে চারটি চার এবং একটি ছক্কা মারেন। ওপেন করতে নেমে সঞ্জু স্যামসন ৩০ বলে ৩৮ রান করেন। অধিনায়ক কার্তিক অপরাজিত থাকেন সাত রানে। ১৬.৪ ওভারে ১৫১ রান তুলে ম্যাচ জিতে নেয় ভারত।

প্রথমে বল করে উমরান মালিক এবং অর্শদীপ সিংহ দু’টি করে উইকেট নিয়েছেন। অক্ষর পটেল এবং বেঙ্কটেশ আয়ার একটি করে উইকেট পেয়েছেন। আট উইকেট হারিয়ে ১৫০ রান তুলেছিল ডার্বিশায়ার। সহজেই ম্যাচ জেতে ভারত।

Advertisement

রবিবার নর্থাম্পটনশায়ারের বিরুদ্ধে আরও একটি প্রস্তুতি ম্যাচ খেলবে ভারত। ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ শুরু ৭ জুলাই থেকে। সাদাম্পটনে হবে সেই ম্যাচ। সেই সিরিজের আগেই প্রস্তুতি ম্যাচ খেলছে ভারত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন