India vs Australia

বড় ধাক্কা অস্ট্রেলিয়া দলে! ওয়ার্নারের পরে চোটে ছিটকে গেলেন এক পেসার, চাপ আরও বাড়ল

দ্বিতীয় টেস্ট চলাকালীন হাতের হাড়ে চিড় ধরে ছিটকে গিয়েছেন ডেভিড ওয়ার্নার। বাকি দুই টেস্টে তাঁকে পাবে না দল। এ বার চোটে আরও এক ক্রিকেটার ছিটকে গেলেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:১৮
Share:

আগেই ওয়ার্নারকে হারিয়েছিল দল। এ বার চোটের কারণে প্যাট কামিন্সদের আরও এক ক্রিকেটার ছিটকে গেলেন। ছবি: এএফপি।

হাসপাতালের চেহারা নিয়েছে অস্ট্রেলিয়া শিবির। দ্বিতীয় টেস্ট চলাকালীন হাতের হাড়ে চিড় ধরে ছিটকে গিয়েছেন ডেভিড ওয়ার্নার। বাকি দুই টেস্টে তাঁকে পাবে না দল। এ বার চোটে ছিটকে গেলেন পেসার জস হ্যাজ়লউড। গোড়ালির চোট সারেনি তাঁর। তাই বাকি দুই টেস্টে খেলতে পারবেন না তিনি।

Advertisement

ক্রিকেট অস্ট্রেলিয়া জানিয়েছে, বর্ডার-গাওস্কর সিরিজ়ে খেলতে পারবেন না হ্যাজ়লউড। বক্সিং ডে টেস্টে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে গোড়ালিতে চোট পেয়েছিলেন তিনি। সেই চোট এখনও সারেনি। তাই তাঁকে দেশে ফেরত পাঠিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

তবে শুধু হ্যাজ়লউড নন, আরও তিন ক্রিকেটারকে দেশে পাঠিয়ে দিতে পারে অস্ট্রেলিয়া। তাঁরা হলেন ডেভিড ওয়ার্নার, ম্যাচ রেনশঁ ও অ্যাস্টন অ্যাগার। চোটের কারণে ছিটকে গিয়েছেন ওয়ার্নার। কিন্তু রেনশঁ ও অ্যাগারকে কেন দেশে ফেরত পাঠানো হতে পারে তার কোনও নির্দিষ্ট কারণ জানা যায়নি।

Advertisement

তৃতীয় টেস্টে দলে ফিরতে পারেন মিচেল স্টার্ক ও ক্যামেরন গ্রিন। চোটের কারণে ভারতের বিরুদ্ধে প্রথম দুই টেস্টে খেলতে পারেননি তাঁরা। তাঁদের চোট প্রায় সেরে গিয়েছে বলে খবর। তাই ১ মার্চ থেকে ইনদওরে তৃতীয় টেস্টে তাঁদের পাওয়া যাবে বলে আশা করছে অস্ট্রেলিয়া।

এই মধ্যেই আবার দেশে ফিরে গিয়েছেন প্যাট কামিন্স। ক্রিকেট অস্ট্রেলিয়া জানিয়েছে, কামিন্সের পরিবারে কারও শারীরিক সমস্যা হয়েছে। সেই কারণে সিডনিতে গিয়েছেন তিনি। তবে তৃতীয় টেস্টের আগে তিনি দলের সঙ্গে যোগ দেবেন বলে জানিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন