Rahul Dravid

India vs England 2022: ইংল্যান্ড পৌঁছে কাজে নেমে পড়লেন দ্রাবিড়, যোগ দিলেন ভারতীয় দলে

ইংল্যান্ড পৌঁছেই মাঠে নেমে পড়লেন দ্রাবিড়। ভারতীয় টেস্ট দলকে নিয়ে অনুশীলনে কোচ। লেস্টারশায়ারে অনুশীলন করছে ভারত।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২১ জুন ২০২২ ১৬:৪৩
Share:

অনুশীলনে রোহিত এবং দ্রাবিড়। —ফাইল চিত্র

ইংল্যান্ড পৌঁছেই অনুশীলনে নেমে পড়লেন রাহুল দ্রাবিড়। সোমবার রওনা হয়েছিলেন ভারতীয় কোচ। তাঁর সঙ্গেই ইংল্যান্ড উড়ে যান ঋষভ পন্থ এবং শ্রেয়স আয়ার। তাঁরা সকলেই অনুশীলনে নেমে পড়লেন। শুক্রবার থেকে প্রস্তুতি ম্যাচ খেলবে ভারত।

Advertisement

রবিবার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজের শেষ টি-টোয়েন্টি ম্যাচ ছিল বেঙ্গালুরুতে। বৃষ্টির জন্য সেই ম্যাচ ভেস্তে যায়। ভারতের সেই দলে ছিলেন পন্থ এবং শ্রেয়স। তাঁরা টেস্ট দলেও রয়েছেন। সেই দুই ক্রিকেটার এবং দ্রাবিড় সোমবার সকালেই ইংল্যান্ড উড়ে যান। মঙ্গলবার ভারতীয় দলের টুইটারে দেখা গেল অনুশীলনে নেমে পড়েছেন দ্রাবিড়। লেস্টারশায়ারে অনুশীলন করছে ভারত। সেখানেই যোগ দিয়েছেন দ্রাবিড়।

১৬ জুন বিরাট কোহলীরা ইংল্যান্ড চলে গিয়েছিলেন। পরের দিন যান রোহিত শর্মা। সোমবার তাঁদের অনুশীলন করতেও দেখা যায়। এ বার দ্রাবিড়ও যোগ দেওয়ায় ইংল্যান্ড টেস্টের আগে প্রায় পুরো দলই অনুশীলনে। ভারতে রয়েছেন শুধু রবিচন্দ্রন অশ্বিন। কয়েক দিনের মধ্যে পৌঁছে যাওয়ার কথা তাঁর।

Advertisement

ইংল্যান্ডের বিরুদ্ধে ১ জুলাই থেকে শুরু টেস্ট। গত বছর শুরু হওয়া টেস্ট সিরিজের একটি ম্যাচ করোনার জন্য খেলা হয়নি। সেই ম্যাচটিই খেলা হবে এ বছর। সিরিজে ভারত এগিয়ে ২-১ ব্যবধানে। সেই সিরিজ জয়ের লক্ষ্যেই মাঠে নামবেন রোহিতরা।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন