R Ashwin

India Vs New Zealand 2021: মাঠে নেমে এল ক্যামেরা, খেলা বন্ধ, খুনসুটিতে মাতলেন অশ্বিন, দেখুন সেই ভিডিয়ো

কানপুরে প্রথম টেস্টে অল্পের জন্য জয় হাতছাড়া হয়েছিল ভারতের। কিন্তু মুম্বইয়ে দ্বিতীয় টেস্টে ভাল জায়গায় কোহলীরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২১ ১৬:৪৪
Share:

মজায় মাতলেন অশ্বিন ফাইল চিত্র।

তৃতীয় দিনের খেলা চলাকালীন হঠাৎ মাঠের মধ্যে নেমে এল স্পাইডার ক্যামেরা। উইকেটের কাছে এসে আটকে গেল সেটি। তার জেরে খেলা বন্ধ করে চা বিরতির ডাক দিলেন আম্পায়াররা। তার মধ্যেই ক্যামেরার সঙ্গে খুনসুটিতে মাতলেন ভারতীয় স্পিনার রবিচন্দ্রন অশ্বিন

Advertisement

উইকেটের কাছে নেমে আর উপরে উঠছিল না ক্যামেরা। যান্ত্রিক ত্রুটির ফলেই সেই সমস্যা হয়। তখনই দেখা যায় ক্যামেরার নীচে দাঁড়িয়ে তাকে উপরে তোলার চেষ্টা করছেন অশ্বিন। কোহলীদের দেখা যায় কাছে দাঁড়িয়ে হাসছেন। এই ঘটনার ভিডিয়ো প্রকাশ করে ভারতীয় ক্রিকেট বোর্ড। ক্যাপশনে লেখা হয়, ‘মাঠের মধ্যে কিছু হালকা মুহূর্তের জন্য সময় থাকে।’

দ্বিতীয় ইনিংসে ৫৪০ রানের বিশাল লক্ষ্য নিউজিল্যান্ডের সামনে। সেই রান তাড়া করতে নেমে কিউয়ি দলকে পর পর তিনটি ধাক্কা দেন অশ্বিন। টম লাথাম, উইল ইয়ং ও রস টেলরকে সাজঘরে ফেরত পাঠান তিনি। তার মধ্যেই ক্যামেরার সঙ্গে মজা করতে দেখা যায় অশ্বিনকে।

Advertisement

কানপুরে প্রথম টেস্টে অল্পের জন্য জয় হাতছাড়া হয়েছিল ভারতের। কিন্তু মুম্বইয়ে দ্বিতীয় টেস্টে ভাল জায়গায় কোহলীরা। এখনও হাতে যা সময় রয়েছে তাতে নিউজিল্যান্ডের বাকি উইকেট ফেলতে খুব একটা সমস্যা হওয়া উচিত নয় ভারতীয় বোলারদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন