Sourav Ganguly

Sourav Ganguly: ইডেনে ভারতীয় দলের অনুশীলন দেখে গেলেন সৌরভ গঙ্গোপাধ্যায়

মঙ্গলবার সন্ধ্যায় ইডেনে আসেন ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ। তখন ভারতীয় দল অনুশীলন করছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২২ ২১:২৫
Share:

সৌরভ গঙ্গোপাধ্যায়। ফাইল চিত্র

বুধবার ইডেনে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে নামবে ভারত। তার আগে মঙ্গলবার ইডেন ঘুরে গেলেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

Advertisement

মঙ্গলবার সন্ধ্যায় ইডেনে আসেন ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ। তখন ভারতীয় দল অনুশীলন করছিল। সৌরভ কিছুক্ষণ রাহুল দ্রাবিড়ের সঙ্গে কথা বলেন। ঋষভ পন্থের সঙ্গেও কথা বলতে দেখা যায় বোর্ড সভাপতিকে।

সৌরভের সঙ্গে ছিলেন সিএবি সভাপতি অভিষেক ডালমিয়া, যুগ্ম সচিব দেবব্রত দাস এবং ইডেনের পিচ প্রস্তুতকারক সুজন মুখোপাধ্যায়।

Advertisement

মঙ্গলবার ইডেনে ভারতীয় দলের কোচ রাহুল দ্রাবিড়ের সঙ্গে কথা বলছেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। নিজস্ব চিত্র

বুধবার ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। শুক্রবার দ্বিতীয় এবং রবিবার শেষ ম্যাচ। অতিমারির কারণে এ বার সিরিজের সবকটি ম্যাচই একই কেন্দ্রে হচ্ছে। এর আগে এক দিনের সিরিজও একটি কেন্দ্রেই হয়েছে। টি-টোয়েন্টি সিরিজের জন্য যে রকম কলকাতাকে বাছা হয়েছে, তিন ম্যাচের এক দিনের সিরিজের জন্য বাছা হয়েছিল আমদাবাদকে।

ইডেনে সৌরভ এবং পন্থ। নিজস্ব চিত্র

ইডেনে সৌরভের সঙ্গে সিএবি যুগ্ম সচিব দেবব্রত দাস, সভাপতি অভিষেক ডালমিয়া এবং পিচ প্রস্তুতকারক সুজন মুখোপাধ্যায়। নিজস্ব চিত্র

ইডেনে এ বার প্রথম ম্যাচে সাধারণ দর্শকের প্রবেশের অনুমতি দেয়নি ভারতীয় ক্রিকেট বোর্ড। বাকি দু’টি ম্যাচে যাতে কিছু সংখ্যক দর্শকের খেলা দেখারও অনুমতি পাওয়া যায়, তার জন্য সিএবি কর্তারা আবেদন করবেন বোর্ডের কাছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন