Virat Kohli

ইনদওরে বিরাটকে জড়িয়ে ধরা সমর্থককে রাজকীয় বরণ, ফুলের মালা পরিয়ে স্বাগত জানালেন বন্ধুরা

বন্ধুরা ফুলের মালা পরিয়ে বরণ করলেন বিরাট-ভক্তকে। ইনদওরে এমনটাই ঘটতে দেখা গেল। থানায় ধরে নিয়ে যাওয়া সেই সমর্থককে বীরের মতো বরণ করল বন্ধুরা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২৪ ২১:১০
Share:

বিরাট কোহলি। —ফাইল চিত্র।

বিরাট কোহলিকে ছুঁতে পেরেছিলেন। থানা থেকে বার হতেই বন্ধুরা ফুলের মালা পরিয়ে বরণ করলেন সেই বিরাট-ভক্তকে। ইনদওরে এমনটাই ঘটতে দেখা গেল। থানায় ধরে নিয়ে যাওয়া সেই সমর্থককে বীরের মতো বরণ করল বন্ধুরা।

Advertisement

আফগানিস্তানের বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচের মাঝেই মাঠে লোক ঢুকে পড়েছিল। তিনি মাঠে ঢুকে দৌড় দিয়েছিলেন বিরাটের দিকে। বিরাটের পা ছুঁয়ে প্রণাম করেছিলেন সেই ব্যক্তি। জড়িয়েও ধরেছিলেন। সঙ্গে সঙ্গে নিরাপত্তারক্ষীরা তাঁকে ধরে মাঠ থেকে বার করে নিয়ে গিয়েছিলেন। তুকোগঞ্জ থানায় তাঁকে নিয়ে যাওয়া হয়েছিল। জিজ্ঞেসাবাদ করে তাঁকে ছেড়ে দিয়েছিল পুলিশ। সেখান থেকে তাঁকে ছেড়ে দেওয়ার পর বন্ধুরা মালা পরিয়ে বরণ করল।

বিরাটের ভক্ত সারা ভারত জুড়ে। ১৪ মাস পর তিনি ভারতের হয়ে টি-টোয়েন্টি ক্রিকেট খেলতে নেমেছিলেন। কিন্তু ওই ব্যক্তি বিরাটকে ছুঁয়ে নিজের আশা পূরণ করতে পারলেও প্রশ্ন ওঠে ক্রিকেটারদের নিরাপত্তা নিয়ে। আগেও বিভিন্ন সময়, বিভিন্ন মাঠে লোক ঢুকে পড়েছে। তাঁরা কখনও কখনও তারকাদের কাছে পৌঁছেও যান। কিন্তু খেলার মাঝে এমন ঘটনা ক্রিকেটারদের নিরাপত্তা নিয়ে চিন্তা তৈরি করে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন