Jasprit Bumrah

ম্যাচের আগের রাতে দেশে ফিরলেন বুমরা, এশিয়া কাপের মাঝেই বাবা হতে চলেছেন ‘প্রীত’ যশ

নেপালের বিরুদ্ধে সোমবার খেলতে পারবেন না যশপ্রীত বুমরা। ব্যক্তিগত কারণে দেশে ফিরে আসছেন ভারতীয় পেসার। কিছু দিন আগেই চোট সারিয়ে মাঠে ফিরেছিলেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২৩ ২০:১৩
Share:

যশপ্রীত বুমরা। —ফাইল চিত্র।

এশিয়া কাপে প্রথম ম্যাচে খেলার পরেই দেশে ফিরলেন যশপ্রীত বুমরা। বাবা হতে চলেছেন তিনি। নেপালের বিরুদ্ধে সোমবার খেলতে পারবেন না বুমরা। কিছু দিন আগেই চোট সারিয়ে মাঠে ফিরেছিলেন বুমরা। শনিবার পাকিস্তানের বিরুদ্ধে বল না করলেও ব্যাট হাতে গুরুত্বপূর্ণ রান করেছিলেন তিনি।

Advertisement

পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচটি বৃষ্টির জন্য পুরো খেলা হয়নি। বুমরা সেই ম্যাচে বলই করেননি। যদিও ব্যাট হাতে শেষ বেলায় রান করে দলকে লড়াই করার মতো স্কোরে পৌঁছে দিয়েছিলেন বুমরা। কিন্তু নেপালের বিরুদ্ধে পাওয়া যাবে না তাঁকে। তবে ভারতীয় সমর্থকদের জন্য আশার খবর, ভারত সুপার ফোরে উঠলে বুমরাকে পাওয়া যাবে।

ভারতীয় ক্রিকেট বোর্ড যদিও এখনও বুমরার দেশে ফেরা সম্পর্কে কিছু জানায়নি।

Advertisement

গত এক বছর চোটের কারণে খেলতে পারেননি বুমরা। আয়ারল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টী সিরিজ়ে দলে ফেরানো হয়েছিল তাঁকে। চোট সারিয়ে ফিরে সিরিজ় সেরাও হয়েছিলেন বুমরা। এশিয়া কাপে তাঁর থেকে ভাল ফলের আশায় ভারতীয় সমর্থকেরা। পাকিস্তানের বিরুদ্ধে বৃষ্টির কারণে বল করেনি ভারত। নেপালের বিরুদ্ধে পাওয়া যাবে না বুমরাকে। ভারত সুপার ফোরে উঠলে এ বারের এশিয়া কাপে প্রথম বার বল করার সুযোগ পাবেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন