Mohammed Shami

শামির গোড়ালির অবস্থা কেমন? সমাজমাধ্যমে ছবি পোস্ট করলেন বাংলার পেসার

ফেব্রুয়ারি মাসে মহম্মদ শামির গোড়ালিতে অস্ত্রোপচার হয়। এখনও সুস্থ হতে সময় লাগবে তাঁর। নিজের ছবি পোস্ট করলেন শামি। দেখালেন পায়ে ব্যান্ডেজ করা রয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ৩১ মার্চ ২০২৪ ১৯:৫৬
Share:

মহম্মদ শামি। ছবি: এক্স।

খেলতে পারছেন না মহম্মদ শামি। তাঁর চোট এখনও সারেনি। ফেব্রুয়ারি মাসে শামির গোড়ালিতে অস্ত্রোপচার হয়। এখনও সুস্থ হতে সময় লাগবে তাঁর। নিজের ছবি পোস্ট করলেন শামি। দেখালেন পায়ে ব্যান্ডেজ করা রয়েছে।

Advertisement

শামি রবিবার তিনটি ছবি পোস্ট করেন। সেখানে দেখা যাচ্ছে তাঁর পায়ে ব্যান্ডেজ করা রয়েছে। বিছানায় শুয়ে রয়েছেন তিনি। পাশেই রয়েছে ক্রাচ। এখনও যে হাঁটতে পারছেন না তা বোঝা যাচ্ছে। আগেই জানা গিয়েছিল আইপিএল খেলতে পারবেন না তিনি। শামি এ দিন ছবি পোস্ট করে লেখেন, “গুজরাত টাইটান্সকে শুভেচ্ছা।”

ভারতীয় ক্রিকেট বোর্ডের সচিব জয় শাহ জানিয়েছিলেন যে, শামি টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে সুস্থ হবেন না। তিনি বলেছিলেন, “শামির অস্ত্রোপচার হয়ে গিয়েছে। ও দেশে ফিরে এসেছে। সেপ্টেম্বরে বাংলাদেশের বিরুদ্ধে ঘরের মাঠে টেস্ট সিরিজ়ে ও ফিরতে পারে।”

Advertisement

১৩ মার্চ শামি সমাজমাধ্যমে পোস্ট করে তাঁর অস্ত্রোপচারের কথা জানিয়ে ছিলেন। পোস্ট করে শামি লিখেছিলেন, “সকলকে নমস্কার। আমার চোট সম্পর্কে কিছু কথা জানাতে চাই। ১৫ দিন আগে আমার অস্ত্রোপচার হয়েছিল। সেলাইও কাটা হয়েছে। যে ভাবে সুস্থ হচ্ছি তাতে আমি আশাবাদী যে খুব তাড়াতাড়ি চোট সারানোর পরের পর্ব শুরু হবে।” এই লেখার সঙ্গে ছবিও পোস্ট করেছিলেন শামি। সেখানে তাঁর গোড়ালির যে জায়গায় অস্ত্রোপচার হয়েছে, সেটার ছবি দিয়েছেন। আপাতত ক্রাচ নিয়ে হাঁটছেন শামি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন