Shakib Al Hasan

IPL Mega Auction: কেন আইপিএল নিলামে কোনও দল নিল না শাকিবকে, ব্যাখ্যা করলেন স্ত্রী শিশির

দু’দিন ধরে আইপিএলএ-এর মেগা নিলাম চললেও কোনও দল পাননি শাকিব আল-হাসান। বাংলাদেশের অলরাউন্ডারকে কেনার জন্য আগ্রহ দেখায়নি কোনও ফ্র্যাঞ্চাইজি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২২ ১৮:৪৭
Share:

কেন দল পেলেন না শাকিব ফাইল ছবি

শনি এবং রবিবার, দু’দিন ধরে আইপিএলএ-এর মেগা নিলাম চললেও কোনও দল পাননি শাকিব আল-হাসান। বাংলাদেশের অলরাউন্ডারকে কেনার জন্য আগ্রহ দেখায়নি কোনও ফ্র্যাঞ্চাইজি। অনেকেই এই ঘটনায় অবাক হয়ে গিয়েছেন। শাকিবের মতো ছন্দে থাকা অলরাউন্ডার কেন দল পেলেন না, তা নিয়ে সমালোচনাও শুরু হয়েছে।

Advertisement

যাবতীয় প্রশ্নের উত্তর পাওয়া গেল তাঁর স্ত্রী উমে আহমেদ শিশিরের করা একটি ফেসবুক পোস্ট থেকেই। সমালোচকদের সেখানে জবাব দিয়েছেন শিশির। লিখেছেন, “আপনারা অনেকেই শাকিবের দল না পাওয়ায় উত্তেজিত। এটা জানিয়ে রাখি, ওকে পুরো মরসুম পাওয়া যাবে কিনা সেটা জানতে অন্তত দু’টি দল নিলামের আগেই যোগাযোগ করেছিল। কিন্তু দুর্ভাগ্যবশত শ্রীলঙ্কা সিরিজের জন্য পুরো মরসুম খেলতে পারবে না! তাই জন্যেই ওকে কেউ নেয়নি। এটা আমাদের কাছে কোনও বড় ব্যাপার নয়। সামনের বছর তো রয়েছেই!’

শিশিরের সংযোজন, “ওকে কোনও দল নিলে শ্রীলঙ্কা সিরিজে খেলতে পারত না। তখনও আপনারা এ কথাই বলতেন? নাকি এতক্ষণে ওকে দেশদ্রোহী বানিয়ে দিতেন? আপনাদের উত্তেজনায় জল ঢেলে দেওয়ার জন্য আমি দুঃখিত।’

Advertisement

উল্লেখ্য, আইপিএল-এ এখনও পর্যন্ত কলকাতা এবং হায়দরাবাদের হয়ে খেলেছেন শাকিব। ৭১ ম্যাচে ৭৯৩ রান রয়েছে তাঁর। নিয়েছেন ৬৩টি উইকেট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন