KKR

IPL 2022: নাইটদের পরবর্তী অধিনায়ক কে? জল্পনায় এক ভারতীয় ক্রিকেটারই

গত বছর দিল্লি ক্যাপিটালস দলে ছিলেন শ্রেয়স। অধিনায়কও ছিলেন সেই দলের কিন্তু চোট পেয়ে আইপিএল-এর প্রথম পর্বে খেলতে পারেননি শ্রেয়স।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২২ ১৪:২৫
Share:

রাসেল এবং নারাইনকে দলে রেখেছে কলকাতা। —ফাইল চিত্র

কলকাতা নাইট রাইডার্স দলে এই বছর অধিনায়ক বদল হওয়ার সম্ভাবনা প্রবল। গত বারের অধিনায়ক অইন মর্গ্যানকে ছেড়ে দিয়েছে তারা। নিলামে তাঁকে ফের কিনে অধিনায়ক না করলে এ বছর কলকাতাকে নেতৃত্ব দেবেন অন্য কেউ। আলোচনায় উঠে আসছে শ্রেয়স আয়ারের নাম।

গত বছর দিল্লি ক্যাপিটালস দলে ছিলেন শ্রেয়স। অধিনায়কও ছিলেন সেই দলের। কিন্তু চোট পেয়ে আইপিএল-এর প্রথম পর্বে খেলতে পারেননি শ্রেয়স। সেই সময় দলকে নেতৃত্ব দেন ঋষভ পন্থ। দ্বিতীয় ভাগে শ্রেয়স ফিরলেও নেতৃত্বের দায়িত্ব ছিল পন্থের কাঁধেই। এই বছর শ্রেয়সকে ছেড়ে দিয়েছে দিল্লি। অর্থাৎ যে কোনও দলই তাঁকে নিতে পারে।

Advertisement

নেতৃত্ব দেওয়ার লোক প্রয়োজন কলকাতার। শ্রেয়সের সেই অভিজ্ঞতা রয়েছে। বাকি দল মোটামুটি ঠিক করে নিয়েছে কাকে অধিনায়ক করবে। এখন দেখার নিলামে শ্রেয়সকে কেনে কি না কলকাতা।

ভারতের এই ব্যাটার রানের মধ্যে রয়েছেন। টেস্ট অভিষেকও হয়েছে তাঁর।

Advertisement

১১ এবং ১২ ফেব্রুয়ারি আইপিএল-এর নিলাম হওয়ার কথা। করোনা সংক্রমণ বাড়তে থাকায় যদিও সেই নিয়ে কিছুটা চিন্তায় রয়েছেন আয়োজকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন