Colin de Grandhomme

Colin de Grandhomme: গোদের উপর বিষফোঁড়া, ইংল্যান্ডের কাছে হারের পরেই আবার ধাক্কা নিউজিল্যান্ডের

প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে খেলতে পারবেন না গ্র্যান্ডহোম। সোমবার এমআরআই করা হবে তাঁর।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৫ জুন ২০২২ ১৭:১০
Share:

কলিন ডি’গ্র্যান্ডহোম। ছবি: টুইটার

জোড়া ধাক্কা কিউয়ি শিবিরে। প্রথম টেস্টে হারের সঙ্গেই চোটের জন্য ইংল্যান্ডের বিরুদ্ধে পরের দু’টি টেস্টে অনিশ্চিত হয়ে পড়লেন নিউজিল্যান্ডের অলরাউন্ডার কলিন ডি’গ্র্যান্ডহোম। প্রথম টেস্টে ইংল্যান্ডের দ্বিতীয় ইনিংসে নিজের চতুর্থ ওভারে বল করার সময় ডান পায়ের গোড়ালিতে চোট পান তিনি। চোট পাওয়ায় নিজের চতুর্থ ওভার শেষ করতে পারেননি গ্র্যান্ডহোম। খুঁড়িয়ে খুঁড়িয়ে মাঠ ছাড়েন তিনি।

Advertisement

একেই প্রথম টেস্টে কেন উইলিয়ামসনের দলের ব্যাটাররা তেমন রান পাননি। ইংল্যান্ডের কাছে টেস্টও হারতে হয়েছে চতুর্থ দিনে। তার উপর গ্র্যান্ডহোমের চোট চিন্তা বাড়াল নিউজিল্যান্ড শিবিরের। তিনি যখন চোট পান, সে সময় ইংল্যান্ডের জয়ের জন্য দরকার ছিল ৩৩ রান।

আরও পড়ুন:

গ্র্যান্ডহোমের চোট কতটা গুরুতর তা পরীক্ষার পর জানা যাবে। সোমবার তাঁর এমআরআই স্ক্যান করা হবে। সেই রিপোর্ট এলে কিউয়ি অলরাউন্ডারের চোট কতটা গুরুতর, তা বোঝা যাবে। জানা যাবে কবে মাঠে ফিরতে পারবেন। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে তিনি দ্বিতীয় টেস্টেও নিউজল্যান্ডের হয়ে খেলতে পারবেন না। এই ধাক্কা সামলেই পরিকল্পনা করতে হবে উইলিয়ামসনদের। উল্লেখ্য, ভারতের বিরুদ্ধে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালেও গুরুত্বপূর্ণ অবদান রাখেন গ্র্যান্ডহোম।

Advertisement

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন