Daryl Mitchell

Beer Glass: মিচেলের ছক্কা সোজা মহিলার বিয়ার গ্লাসে, মূল্য চোকাতে হল কিউয়িদের

মিচেলের মারা ছয় উড়ে যায় গ্যালারিতে। নষ্ট হয়ে যায় এক ক্রিকেটপ্রেমীর বিয়ার। নিউজিল্যান্ড ক্রিকেট দলের তরফে তাঁকে কিনে দেওয়া হয় নতুন বিয়ার।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ জুন ২০২২ ২০:১৭
Share:

গ্যালারিতে বিয়ারের গ্লাস হাতে সুসান। ছবি: টুইটার

আয়েশ করে খেলা দেখছিলেন সুসান নামে এক মহিলা দর্শক। হাতে বিয়ারের গ্লাস। মাঠে চলছে ইংল্যান্ড-নিউজিল্যান্ড দ্বিতীয় টেস্ট। হঠাৎই ছন্দপতন। বল উড়ে এসে পড়ল সোজা তাঁর বিয়ারের গ্লাসে। ঘটনার মূল্য চোকাতে হল কিউয়িদের।

Advertisement

ঘটনা নিউজিল্যান্ডের প্রথম ইনিংসের ৫৬তম ওভারের। বল করছিলেন ইংল্যান্ডের বাঁহাতি বোলার জ্যাক লিচ। ব্যাটার নিউজিল্যান্ডের ড্যারিল মিচেল। উইকেটে তখন জমে গিয়েছেন মিচেল। হয়ে গিয়েছে শতরানও। ব্যাট-বলের সংযোগ হচ্ছে ভাল। খানিকটা আগ্রাসী মেজাজেই ব্যাট করছিলেন মিচেল। লিচের একটি বল স্টেপ আউট করে গ্যালারিতে পাঠিয়ে দেন মিচেল। বল উড়ে গিয়ে পড়ল সোজা সুসানের হাতে ধরা বিয়ার গ্লাসের মধ্যে। ব্যস, নষ্ট এক গ্লাস বিয়ার।

ঘটনাটি দেখেন বাউন্ডারি লাইনের কাছে দাঁড়িয়ে থাকা ইংল্যান্ডের জোরে বোলার ম্যাথু পটস। তিনি অঙ্গভঙ্গি করে ঘটনাটি সতীর্থদের বোঝানোর চেষ্টা করেন। টিভি ক্যামেরার ফোকাসও তখন সেখানেই। লাল ডিউক বল ভাসছে বিয়ারে। অনেকেই মজা করে বলেন, কিউয়িদের উচিত মহিলাকে এক গ্লাস বিয়ার কিনে দেওয়া।

Advertisement

কারণ, ওঁদের জন্যই ওঁর আয়েশের বিয়ার নষ্ট হয়েছে। পরে নিউজিল্যান্ড দলের পক্ষ থেকে সত্যিই সুসানকে কিনে দেওয়া হয় নতুন বিয়ারের বোতল।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন