Pakistan Cricket

এখনও পাওয়া গেল না ওয়ার্নারের টুপি, আসরে পাকিস্তান, সেরা গোয়েন্দাকে চাইছেন পাক অধিনায়ক

পাকিস্তানের অধিনায়কের মতে ডেভিড ওয়ার্নারের ব্যাগি গ্রিন টুপি খুঁজতে সারা দেশে গোয়েন্দাদের কাজে লাগানো উচিত। জীবনের শেষ টেস্ট খেলতে নামবেন ওয়ার্নার।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৪ ১৭:৪৮
Share:

ডেভিড ওয়ার্নার। —ফাইল চিত্র।

দেশের সেরা গোয়েন্দাকে চাইছেন শান মাসুদ। পাকিস্তানের অধিনায়কের মতে ডেভিড ওয়ার্নারের ব্যাগি গ্রিন টুপি খুঁজতে সারা দেশে গোয়েন্দাদের কাজে লাগানো উচিত। জীবনের শেষ টেস্ট খেলতে নামবেন ওয়ার্নার। তার আগে টুপি হারিয়ে বিপদে পড়েছেন তিনি।

Advertisement

পাকিস্তানের বিরুদ্ধে বুধবার থেকে শুরু হবে নিউ ইয়ার টেস্ট। নতুন বছরে এটাই প্রথম ম্যাচ দুই দেশের। সিডনিতে সেই ম্যাচই ওয়ার্নারের শেষ টেস্ট। তার আগে টুপি চুরি হয়েছে ওয়ার্নারের। সেই ঘটনা জানতে পেরে মাসুদ বলেন, “গোটা দেশ জুড়ে টুপি খোঁজা উচিত অস্ট্রেলিয়ার সরকারের। দেশের সেরা গোয়েন্দাদের কাজে লাগানো উচিত। ও দেশের পরিচিত মুখ। এই সম্মান ওয়ার্নারের প্রাপ্য। আশা করি টুপি খুঁজে পাওয়া যাবে। যে কোনও ক্রিকেটারের কাছেই এই টুপির দাম অনেক। ওয়ার্নার নিজের টুপিটা পাবে বলেই আমার আশা।”

হঠাৎ ব্যাগ এবং টুপি চুরি হয়ে যাওয়ায় ভেঙে পড়েছেন ওয়ার্নার। সমাজমাধ্যমে ভিডিয়ো পোস্ট করে আবেদন করেছেন হারানো জিনিস ফেরত দেওয়ার জন্য। এ-ও জানিয়েছেন যে, যিনি ব্যাগ ফেরত দেবেন তাঁকে কোনও রকম অসুবিধার মধ্যে পড়তে হবে না। তিনি তাঁকে নিজের একটি ব্যাগ উপহার হিসাবেও দেবেন।

Advertisement

ওয়ার্নার বলেন, “আমার ব্যাগটি কেউ নিয়ে নিয়েছে। তার মধ্যে আমার মেয়েদের জন্য উপহার ছিল। আমার ব্যাগি গ্রিন টুপি ছিল। ওই টুপিটা আমার কাছে খুব গুরুত্বপূর্ণ। মাঠে নামার আগে ওই টুপিটা আমার ফেরত চাই। ব্যাগটা যদি কারও খুব পছন্দ হয়ে থাকে, আমি তাকে ওই রকম দেখতে একটা ব্যাগ দিতে পারি। আমার কাছে একই রকম দেখতে একটা ব্যাগ আছে। যিনি নিয়েছেন দয়া করে ফেরত দিয়ে যান। আপনাকে কোনও বিপদের মধ্যে পড়তে হবে না। আমি আর একটা ব্যাগ দেব আপনাকে।”

পাকিস্তানের বিরুদ্ধে শেষ টেস্ট শুরু বুধবার থেকে। ওয়ার্নার আশাবাদী সেই ম্যাচে খেলতে নামার আগে টুপি ফেরত পেয়ে যাবেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন