India VS Pakistan

India vs Pakistan: ভারতের বিরুদ্ধে এশিয়া কাপে একটি বিভাগে এগিয়ে থাকবে পাকিস্তান, জানালেন প্রাক্তন অধিনায়ক

যত এগোচ্ছে দিন, ততই উত্তেজনা বাড়ছে ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে। কোন জায়গায় এগিয়ে থাকবে পাকিস্তান, জানালেন সরফরাজ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২২ ১৯:৫২
Share:

রোহিতদের বিরুদ্ধে কোথায় এগিয়ে থাকবেন বাবররা? ফাইল ছবি

আর কয়েক দিন পরেই এশিয়া কাপে মুখোমুখি হতে চলেছে ভারত এবং পাকিস্তান। গত টি-টোয়েন্টি বিশ্বকাপের পর এই প্রথম। যত এগোচ্ছে দিন, ততই উত্তেজনা বাড়ছে এই ম্যাচ নিয়ে। কে জিতবে তা নিয়ে অনেকে অনেক রকম বিশ্লেষণ করছেন। সেই দলে রয়েছেন সরফরাজ আহমেদও। পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক মনে করছেন, একটি বিষয়ে তাঁর দেশ ওই ম্যাচে এগিয়ে থাকবে। তা হল, আমিরশাহিতে খেলার অভিজ্ঞতা।

Advertisement

সরফরাজ বলেছেন, “যে কোনও প্রতিযোগিতায় প্রথম ম্যাচ গুরুত্বপূর্ণ। সেটা ভারতের বিরুদ্ধে হওয়ায় এমনিতেই গোটা দল তেতে থাকবে। গত বছর এই মাঠেই ভারতকে হারিয়েছিলাম। পাকিস্তান এই মাঠের পরিবেশ অনেক ভাল জানে। আমরা এখানে পাকিস্তান সুপার লিগে খেলেছি। অনেক হোম সিরিজও খেলেছি। মানছি ভারতও এই মাঠে আইপিএল খেলেছে। কিন্তু ওদের থেকে আমরা এই পরিবেশ অনেক ভাল চিনি।”

জিততে গেলে দলের এক জন ক্রিকেটার গুরুত্বপূর্ণ বলে মনে করছেন সরফরাজ। তিনি শাহিন আফ্রিদি। সরফরাজ বলেছেন, “শাহিনের ফিট হয়ে ওঠা খুব গুরুত্বপূর্ণ। ভারতের এখনকার দল বেশ ভাল ক্রিকেট খেলছে। তবে সংক্ষিপ্ততম ফরম্যাটে আমাদের দলও কারও থেকে কম যায় না।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন