Abhimanyu Easwaran

Abhimanyu Easwaran: বরোদার বিরুদ্ধে ভাল জায়গায় বাংলা, শেষ দিন জয়ের সম্ভাবনা

বরোদার বিরুদ্ধে প্রথম রঞ্জি ম্যাচের তৃতীয় দিনে লড়াইয়ে রয়েছে বাংলা। জিততে গেলে শেষ দিনে ২০২ রান তুলতে হবে বাংলাকে। হাতে আট উইকেট।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২২ ১৮:২১
Share:

শতরানের মুখে বাংলার অধিনায়ক অভিমন্যু ঈশ্বরণ। ফাইল চিত্র

বরোদার বিরুদ্ধে প্রথম রঞ্জি ম্যাচের তৃতীয় দিনে লড়াইয়ে রয়েছে বাংলা। জিততে গেলে শেষ দিনে ২০২ রান তুলতে হবে বাংলাকে। হাতে রয়েছে আট উইকেট। সব থেকে বড় ব্যাপার, ক্রিজে রয়েছেন অভিমন্যু ঈশ্বরণের মতো থিতু হয়ে যাওয়া ব্যাটার। পিচও সহজ হয়ে গিয়েছে। ফলে জেতার সম্ভাবনা রয়েছে।

Advertisement

শনিবার দ্বিতীয় ইনিংসে বরোদা শেষ হয়ে যায় ২৫৫ রানে। প্রথম ইনিংসের মতো দ্বিতীয় ইনিংসেও দাপট দেখান বাংলার বোলাররা। তিনটি করে উইকেট নিয়েছেন ঈশান পোড়েল এবং আকাশ দীপ। দুই উইকেট মুকেশ কুমারের। একটি উইকেট শাহবাজ আহমেদের। মিতেশ পটেল বাদে বরোদার কেউ অর্ধশতরান করতে পারেননি। বরোদার অধিনায়ক কেদার দেবধর ৪১ রান করেন।

Advertisement

জবাবে শুরুটা ভালই করেছিল বাংলা। প্রথম উইকেটে ৮৯ রানের জুটি গড়েন সুদীপ চট্টোপাধ্যায় এবং অভিমন্যু। এর পরেই দু’টি উইকেট হারায় বাংলা। ২৭ রান করে অতিত শেঠের বলে ফেরেন সুদীপ। পরের ওভারেই ধ্রুব পটেল ফিরিয়ে দেন ঋত্বিক চট্টোপাধ্যায়কে। কিন্তু অনুষ্টুপ মজুমদার এসে অভিমন্যুর সঙ্গে জুটি গড়েন। দিনের শেষে ৭৯ রানে ব্যাট করছেন বাংলার অধিনায়ক। ২২ রান করে অপরাজিত অনুষ্টুপ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন