Ricky Ponting

অস্ট্রেলিয়ার টেস্ট ম্যাচের ধারাভাষ্য দেওয়ার সময়ই বুকে ব্যথা রিকি পন্টিংয়ের, ভর্তি হাসপাতালে

অস্ট্রেলিয়া বনাম ওয়েস্ট ইন্ডিজ় ম্যাচের ধারাভাষ্য দেওয়ার সময় বুকে ব্যথা অনুভব করেন রিকি পন্টিং। দেরি করেননি অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক। হাসপাতালে ভর্তি হন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

পারথ শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২২ ১৫:১৩
Share:

হাসপাতালে ভর্তি হন রিকি পন্টিং। —ফাইল চিত্র

অস্ট্রেলিয়া বনাম ওয়েস্ট ইন্ডিজ় ম্যাচের ধারাভাষ্য দেওয়ার সময় বুকে ব্যথা অনুভব করেন রিকি পন্টিং। দেরি না করে নিজেই হাসপাতালে চলে যান তিনি। এখন পন্টিং সুস্থ আছেন বলেই জানা গিয়েছে।

Advertisement

অস্ট্রেলিয়া এবং ওয়েস্ট ইন্ডিজ়ের টেস্ট ম্যাচ চলছে। তৃতীয় দিনের খেলা চলাকালীন অসুস্থ হন পন্টিং। মধ্যাহ্নভোজের কিছু আগে বুকে ব্যথা অনুভব করেন পন্টিং। সময় নষ্ট করেননি অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক। হাসপাতালে যান তিনি। এক সংবাদমাধ্যম সূত্রে খবর, আপাতত সুস্থ আছেন বিশ্বকাপজয়ী অধিনায়ক।

অস্ট্রেলিয়ার এক সম্প্রচার সংস্থার হয়ে ধারাভাষ্য দিচ্ছিলেন পন্টিং। তারা জানিয়েছে, রিকি পন্টিং অসুস্থ। শুক্রবার আর তিনি ধারাভাষ্য দেবেন না।৪৭ বছর বয়স পন্টিংয়ের। যে ধরনের উপসর্গ তিনি বুঝতে পেরেছিলেন, তা থেকেই সিদ্ধান্ত নেন হাসপাতালে যাওয়ার। পরে পন্টিং নিজেই তাঁর সহকর্মীদের জানিয়েছেন যে, তিনি সুস্থ আছেন।

Advertisement

শনিবার পন্টিং ধারাভাষ্য দেবেন কি না তা এখনও জানা যায়নি। সাম্প্রতিক সময়ে শেন ওয়ার্ন, অ্যান্ড্রু সাইমন্ডস এবং ডিন জোন্সের মৃত্যু ক্রীড়া বিশ্বকে নাড়িয়ে দিয়েছিল। এই বছর মার্চ মাসে তাইল্যান্ডে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান পন্টিংয়ের প্রাক্তন সতীর্থ ওয়ার্ন। ৫২ বছর বয়স হয়েছিল তাঁর। গাড়ি দুর্ঘটনায় মারা যান সাইমন্ডস। ডিন জোন্সও হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন। ২০১৯ সালের এক দিনের বিশ্বকাপ চলার সময় বুকে ব্যথা অনুভব করেন ব্র্যায়ান লারা। তাঁকে মুম্বইয়ের হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

অস্ট্রেলিয়ার হয়ে ১৬৮টি টেস্ট, ৩৭৫টি এক দিনের এবং ১৭টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিলেন পন্টিং। আন্তর্জাতিক ক্রিকেটে ৭১টি শতরান করেছিলেন তিনি। সব মিলিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে তাঁর সংগ্রহ ২৭৪৮৩ রান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন