Rishabh Pant

পুলিশের কাছে মুখ খুললেন ঋষভ পন্থ, একটিই বাক্যে জানালেন, ঠিক কেন ঘটল ভয়াবহ দুর্ঘটনা

দিল্লি থেকে ফেরার পথে গাড়ি দুর্ঘটনায় আহত হন ঋষভ পন্থ। পুলিশের কাছে মুখ খুললেন তিনি। জানালেন কেন দুর্ঘটনাটি ঘটে। দিল্লি থেকে রুরকি যাচ্ছিলেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২২ ০৯:৫৯
Share:

দিল্লি থেকে বাড়ি ফেরার পথে গাড়ি দুর্ঘটনায় আহত হন ঋষভ পন্থ। —ফাইল চিত্র

ভয়াবহ দুর্ঘটনার কবলে ঋষভ পন্থ। দিল্লি থেকে ফেরার পথে গাড়ি দুর্ঘটনায় আহত হন তিনি। সেই দুর্ঘটনার সময় পন্থ ঘুমিয়ে পড়েছিলেন। তেমনটাই তিনি জানিয়েছেন পুলিশের কাছে।

Advertisement

উত্তরাখণ্ড পুলিশের ডিজিপি অশোক কুমার বলেন, “ভোর ৫.৩০ মিনিটে ঋষভ পন্থের গাড়ি দুর্ঘটনাটি ঘটে। রুরকির মহম্মদপুর জটের কাছে ঘটে সেই দুর্ঘটনাটি। পন্থ পুলিশকে বলেন যে, গাড়ি চালানোর সময় তিনি ঘুমিয়ে পড়েছিলেন। সেই কারণেই ডিভাইডারে ধাক্কা মারে গাড়িটি। প্রথমে রুরকির একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। পরে সেখান থেকে দেহরাদুনে নিয়ে যাওয়া হয়েছে তাঁকে।”

বাংলাদেশ সফরে ভারতীয় দলে তিনি ছিলেন। সেখান থেকে দেশে ফেরার পরেই নিজের বাড়িতে যাচ্ছিলেন। শ্রীলঙ্কার বিরুদ্ধে ঘরের মাঠে টি-টোয়েন্টি এবং এক দিনের সিরিজ়ে দলে অবশ্য তিনি নেই। কিছু দিনের মধ্যেই বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে (এনসিএ) যাওয়ার কথা ছিল তাঁর। ফেব্রুয়ারিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজের আগে শারীরিক সক্ষমতা বাড়ানোর জন্যই তাঁর এনসিএ-তে যাওয়ার কথা ছিল।

Advertisement

পন্থ নিজেই তাঁর গাড়িটি চালাচ্ছিলেন। দিল্লি-দেহরাদুন হাইওয়েতে রুরকির কাছে গাড়িটি ডিভাইডারে ধাক্কা মারে। এর পরেই গাড়িটিতে আগুন লেগে যায়। প্রাথমিক ভাবে পন্থকে হামাদপুর ঝালের কাছে একটি হাসপাতালে ভর্তি করানো হয়। পরে তাঁকে দেহরাদুনের হাসপাতালে স্থানান্তরিত করা হতে পারে বলে মনে করা হচ্ছে।

উত্তরাখণ্ডের পুলিশ জানিয়েছে যে, পন্থ গাড়িতে একাই ছিলেন। গাড়ি চালিয়ে দিল্লি থেকে বাড়ি ফিরছিলেন ভারতীয় উইকেটরক্ষক। সেই ডিভাইডারে ধাক্কা মারেন তিনি। গাড়িতে আগুন লেগে যায়। পন্থের মাথা, পিঠ এবং পায়ে চোট লাগে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন