Rohit Sharma

Rohit Sharma: ‘আর তর সইছে না’, ইনস্টাগ্রামে লিখলেন রোহিত শর্মা!

টি-টোয়েন্টি বিশ্বকাপের পর সেই ধরনের ক্রিকেট থেকে নেতৃত্ব ছেড়ে দেন বিরাট কোহলী। এর পর এক দিনের ক্রিকেট থেকে সরিয়ে দেওয়া হয় নেতা কোহলীকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২২ ১৬:১৫
Share:

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ঘরের মাঠে সাদা বলের সিরিজের আগে তৈরি রোহিত শর্মা। —ফাইল চিত্র

নিউজিল্যান্ডের বিরুদ্ধে শুধু টি-টোয়েন্টি সিরিজে নেতৃত্ব দিয়েছিলেন। দক্ষিণ আফ্রিকায় আবার চোটের জন্য যেতেই পারেননি। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ঘরের মাঠে সাদা বলের সিরিজের আগে তৈরি রোহিত শর্মা। পোলার্ডদের বিরুদ্ধে নামার জন্য উদগ্রীব ভারত অধিনায়ক।

ইনস্টাগ্রামে রোহিত একটি ছবি পোস্ট করেন। ভারতের রঙিন জার্সি পরে আকাশের দিকে তাকিয়ে রয়েছেন তিনি। সঙ্গে লেখা, ‘আর তর সইছে না ।’ ৬ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ এক দিনের সিরিজ। তিন ম্যাচের সেই সিরিজ হবে আমদাবাদে। এর পর তিনটি টি-টোয়েন্টি ম্যাচ হবে ইডেনে। প্রথম বার অধিনায়ক রোহিতকে দেখা যাবে এক দিন এবং টি-টোয়েন্টি সিরিজে ভারতকে নেতৃত্ব দিতে। ভারতের সাদা বলের অধিনায়ক সেই অপেক্ষাতেই দিন গুনছেন।

Advertisement

টি-টোয়েন্টি বিশ্বকাপের পর সেই ধরনের ক্রিকেট থেকে নেতৃত্ব ছেড়ে দেন বিরাট কোহলী। এর পর এক দিনের ক্রিকেট থেকে সরিয়ে দেওয়া হয় নেতা কোহলীকে। সেই সময় রোহিতকে সাদা বলের ক্রিকেটে অধিনায়ক ঘোষণা করা হয়। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজে হারের পর লাল বলের ক্রিকেট থেকেও সরে যান অধিনায়ক কোহলী। এখনও অবধি টেস্টে ভারতের অধিনায়ক কে হবেন তা জানায়নি বোর্ড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন