Shaheen Afridi

পাকিস্তানের ম্যাচে বিতর্ক, দু’বার সমর্থকের সঙ্গে ঝামেলায় জড়ালেন শাহিন, এক বার হাতাহাতি

পাকিস্তান বনাম আয়ারল্যান্ডের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে দেখা দিল বিতর্ক। দু’বার দু’টি আলাদা ঘটনায় সমর্থকের সঙ্গে ঝামেলায় জড়ালেন শাহিন আফ্রিদি। দু’টি ঘটনার ভিডিয়ো প্রকাশ্যে এসেছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৩ মে ২০২৪ ১৯:৫৪
Share:

শাহিন আফ্রিদি। — ফাইল চিত্র।

পাকিস্তান বনাম আয়ারল্যান্ডের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে বিতর্ক। দু’বার দু’টি আলাদা ঘটনায় সমর্থকের সঙ্গে ঝামেলায় জড়ালেন শাহিন আফ্রিদি। পাকিস্তানের ক্রিকেটার দু’বারই মেজাজ হারান। তার মধ্যে এক বার এক সমর্থকের সঙ্গে হাতাহাতির পরিস্থিতি তৈরি হয়। দু’টি ঘটনার ভিডিয়ো প্রকাশ্যে এসেছে।

Advertisement

প্রথম ঘটনাটি ঘটে শাহিন মাঠে ঢোকার সময়। দু’ধারে দাঁড়িয়ে থাকা সমর্থকদের মধ্যে এক জন শাহিনের উদ্দেশে কিছু বলেন। পাকিস্তানের ক্রিকেটার তা হজম করতে পারেননি। তিনিও পাল্টা দেন। ঠিক কী কথাবার্তা হয়েছে, তা বোঝা যায়নি। তবে শাহিনের আচরণ দেখে মনে হয়েছে, খুবই ব্যক্তিগত আক্রমণ করা হয়েছে এবং খারাপ শব্দ বলা হয়েছে।

ম্যাচের মাঝে আরও একটি ঘটনা ঘটে। এ বার দর্শকাসনে থাকা এক আফগান সমর্থক শাহিনের উদ্দেশে খারাপ কথা বলেন। শাহিন ওই সমর্থককে চিহ্নিত করে দেন। নিরাপত্তারক্ষীরা এসে তখনই ওই সমর্থককে সরিয়ে নিয়ে যান। পাকিস্তান-আয়ারল্যান্ড ম্যাচ হলেও আফগানিস্তানের অনেক সমর্থক জাতীয় পতাকা নিয়ে গ্যালারিতে হাজির ছিলেন।

Advertisement

রবিবার ম্যাচটি জিতে সিরিজ়‌ে সমতা ফিরিয়েছে পাকিস্তান। শাহিন নিজেও একটি নতুন কীর্তি গড়েছেন। পাকিস্তানের হয়ে সব ফরম্যাট মিলিয়ে ৩০০টি উইকেট নিয়েছেন তিনি। চতুর্থ ওভারে পল স্টারলিংকে আউট করে এই কীর্তি গড়েন শাহিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন