T20 World Cup 2022

পাকিস্তানের বিরুদ্ধে টসে জিতে কেন আগে বোলিং নিলেন? জানালেন ভারত অধিনায়ক রোহিত শর্মা

মেলবোর্নে ম্যাচ শুরুর আগেই ভারতের পক্ষে খুশির খবর। টসে জিতলেন রোহিত শর্মা। সঙ্গে সঙ্গে জানালেন, তিনি বোলিং করবেন। কেন এই সিদ্ধান্ত? জানালেন রোহিত শর্মা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২২ ১৩:১৯
Share:

রোহিতের ফিল্ডিং নেওয়ার কারণ কী? ফাইল ছবি

মেলবোর্নে ম্যাচ শুরুর আগেই ভারতের পক্ষে খুশির খবর। টসে জিতলেন রোহিত শর্মা। যে হেতু বৃষ্টির সম্ভাবনা রয়েছে ম্যাচে, তাই আগে বোলিংয়ের সিদ্ধান্ত নিতে দ্বিধা করেননি রোহিত। জানিয়ে দিলেন, পিচ এবং আকাশের যা অবস্থা, তাতে প্রথমে বল করলে সুইং পাওয়া যাবে বলেই তিনি মনে করছেন।

Advertisement

রোহিতের কথায়, “আমরা প্রথমে ফিল্ডিং করব। পিচ দেখে বেশ ভাল লাগছে। আকাশে মেঘ থাকলে বল করতে ভালই লাগে। আশা করি এই পরিস্থিতিতে ভালই সুইং পাওয়া যাবে। সেই সুবিধাটা আমাদের নেওয়া দরকার। আমাদের প্রস্তুতি ভাল হয়েছে। ব্রিসবেনে দুটো প্রস্তুত ম্যাচ খেলেছি। এ বার বিশ্বকাপের মঞ্চে নিজেদের মেলে ধরার পালা।”

মেলবোর্নে স্থানীয় সময় সন্ধে সাতটা থেকে খেলা। তবে সকাল থেকেই দর্শকরা স্টেডিয়ামমুখী। রোহিতরা যখন টস করতে নামলেন, তখন স্টেডিয়ামে প্রবল চিৎকারে কান পাতা দায়। সেই পরিবেশ নিয়ে সঞ্চালক রবি শাস্ত্রী প্রশ্ন করলেন রোহিতকে। ভারত অধিনায়কের উত্তর, “আমরা এটাই প্রত্যাশা করেছিলাম। আশা করি ওদের মনোরঞ্জন করতে পারব।”

Advertisement

দলে সাত জন ব্যাটারকে নিয়ে খেলতে নামছে ভারত। তিন জন জোরে বোলার এবং দু’জন স্পিনার রয়েছেন দলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন