T20 World Cup 2022

বিশ্বকাপে আরও চাপে এশিয়া চ্যাম্পিয়নরা! চোটে ছিটকে গেলেন দলের আরও এক বোলার

এর আগে চোট পেয়ে বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছেন শ্রীলঙ্কার বোলার দিলশান মদুশঙ্ক। এ বার আরও এক বোলার ছিটকে গেলেন। বিশ্বকাপের যোগ্যতা অর্জনের আগে চাপে এশিয়া চ্যাম্পিয়নরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২২ ১৩:২২
Share:

এখনও বিশ্বকাপের যোগ্যতা অর্জন করতে পারেনি শ্রীলঙ্কা। ছবি: টুইটার

টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল পর্বে এখনও যোগ্যতা অর্জন করতে পারেনি শ্রীলঙ্কা। গ্রুপের শেষ ম্যাচে নেদারল্যান্ডসের বিরুদ্ধে জিততেই হবে তাদের। এই পরিস্থিতিতে দলের পেসার দুষ্মন্ত চামিরা চোট পেয়ে বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছেন। এই নিয়ে শ্রীলঙ্কার দুই বোলার বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন।

Advertisement

বিশ্বকাপের যোগ্যতা অর্জনের ম্যাচে সংযুক্ত আরব আমিরশাহির বিরুদ্ধে বল করার সময় পায়ের পেশিতে চোট পান চামিরা। আর বল করতে পারেননি তিনি। সঙ্গে সঙ্গে সাজঘরে চলে যান তিনি। পরে তাঁর চোট পরীক্ষা করলে দেখা যায়, পায়ের পেশি ছিঁড়ে গিয়েছে তাঁর। চলতি বিশ্বকাপে আর খেলতে পারবেন না তিনি।

শ্রীলঙ্কা ক্রিকেটের মেডিক্যাল অ্যাডভাইসরি কমিটির প্রধান অর্জুন ডি সিলভা বলেছেন, ‘‘চামিরা বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছে। হয়তো ওর পায়ে অস্ত্রোপচার করতে হবে। আমরা আরও কয়েক দিন ওকে পর্যবেক্ষণে রাখব। তার পরে সিদ্ধান্ত নেওয়া হবে যে, ওর অস্ত্রোপচার হবে কি না।’’

Advertisement

এর আগে চোট পেয়ে ছিটকে গিয়েছেন বাঁ হাতি পেসার দিলশান মদুশঙ্ক। দু’জন বোলার ছিটকে যাওয়ায় চাপে পড়ে গিয়েছে শ্রীলঙ্কা। পরিবর্ত হিসাবে আরও কয়েক জন বোলারকে অস্ট্রেলিয়ায় ডেকে পাঠিয়েছে শ্রীলঙ্কা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন