Cricket Match

শেষ ওভারে চাই ৪ রান, হাতে ৫ উইকেট! অল আউট হয়ে হেরে গেল দল

অবিশ্বাস্য ঘটনা ঘটেছে অস্ট্রেলিয়ায় মহিলাদের জাতীয় ক্রিকেট লিগে। রুদ্ধশ্বাস ম্যাচে তাসমানিয়া এক রানে হারিয়েছে দক্ষিণ অস্ট্রেলিয়াকে। শেষ ওভারে পড়েছে পাঁচটি উইকেট।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২৩ ২৩:০৫
Share:

শেষ ওভারে পাঁচটি উইকেট পড়ে গেল ব্যাট করা দলের। বিপক্ষ দল জিতে গেল এক রানে। প্রতীকী ছবি

শেষ ওভারে জিততে গেলে চার রান দরকার। হাতে রয়েছে পাঁচটি উইকেট। যে কোনও দলের কাছেই এই পরিস্থিতিতে ম্যাচ জেতা জলভাত ব্যাপার। কিন্তু উল্টো ঘটনা দেখা গেল অস্ট্রেলিয়ায় মহিলাদের ঘরোয়া ক্রিকেট লিগে। শেষ ওভারে পাঁচটি উইকেট পড়ে গেল ব্যাট করা দলের। বিপক্ষ দল জিতে গেল এক রানে।

Advertisement

অবিশ্বাস্য এই ঘটনা ঘটেছে অস্ট্রেলিয়ায় মহিলাদের জাতীয় ক্রিকেট লিগে। রুদ্ধশ্বাস ম্যাচে তাসমানিয়া এক রানে হারিয়েছে দক্ষিণ অস্ট্রেলিয়াকে। ৫০ ওভারের ম্যাচ বৃষ্টিতে কিছু ক্ষণ বন্ধ থাকায় ডাকওয়ার্থ-লুইস প্রক্রিয়ার সাহায্য নেওয়া হয়। শেষ ওভারে দুর্দান্ত বোলিং করে নায়ক সারা কয়েট।

শেষ ওভারে অ্যানি ও’নিলকে প্রথম বলে আউট করেন কয়েট। দুই বল পরে জেমা বার্সবিকে আউট করেন। দক্ষিণ অস্ট্রেলিয়ার কাছে তখনও জেতার সুযোগ ছিল। তিন বলে দরকার ছিল তিন রান। সেই পরিস্থিতিতে কয়েট রান আউট করেন আমান্ডা জেড ওয়েলিংটনকে। এর পর এলা উইলসনকে এলবিডব্লিউ করেন। এক বলে তিন রান তুলতে হত দক্ষিণ অস্ট্রেলিয়াকে। মাত্র এক রান তোলে তারা। দ্বিতীয় রান নিতে গিয়ে আউট হন আনেসু মুশাঙ্গোয়ে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন